Home বাংলাদেশ অস্ত্র হাতে ভাইরাল সেই যুবক গ্রেপ্তার

অস্ত্র হাতে ভাইরাল সেই যুবক গ্রেপ্তার

4

অস্ত্র হাতে ভাইরাল সেই যুবক গ্রেপ্তার

আগ্নেয়াস্ত্র হাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ও ছবি ছড়িয়ে পড়া মাগুরায় স্বেচ্ছাসেবক দল ও ছাত্রলীগের মধ্যে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে অস্ত্রধারী সেই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মাগুরা সদর উপজেলার আলোদিয়া নবগঙ্গা ব্রিজ থেকে সদর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে শনিবার (৯ সেপ্টেম্বর) রাত ১০টায়।

শাহিনের রাজনৈতিক পরিচয় সম্পর্কে কোনো কাগজ পাইনি। তবে যতদূর জেনেছি, ছাত্রলীগের একটি কমিটিতে তিনি ছিলেন। পরে ওই কমিটি শৃঙ্খলা ভঙ্গের কারণে বিলুপ্ত হয় বলে গণমাধ্যমকে জানিয়েছেন সদর থানর পরিদর্শক (তদন্ত) মো. আশরাফুল আলম।

উল্লেখ্য গত বুধবার (৬ সেপ্টেম্বর) স্বেচ্ছাসেবক দল ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় তিন শতাধিক ব্যক্তিকে আসামি করে সদর থানায় মামলা করেন জেলা ছাত্রলীগের সহসভাপতি বারিউল ইসলাম।

মামলায় বোমা বিস্ফোরণ ঘটিয়ে ভীতি সৃষ্টি ও হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের অভিযোগ আনা হয়েছে। ওই মামলায় ১০৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ১৫০ থেকে ২০০ জনকে আসামি করা হয়েছে। যার মধ্যে জেলা স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের শীর্ষ পর্যায়ের নেতারা ছাড়াও বিএনপির নেতাকর্মীরা রয়েছেন। ওই মামলায় প্রথম আসামি হিসেবে শাহীন খানকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে পুলিশ।

বর্তমানে শাহিনকে থানা হেফাজতে রাখা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে তার ব্যবহৃত আগ্নেযাস্ত্রটি এখনও উদ্ধার করা যায়নি। এ জন্য তাকে নিয়ে অভিযান পরিচালনা করা হবে বলে জানান সদর থানর পরিদর্শক (তদন্ত) মো. আশরাফুল আলম।