Home বাংলাদেশ আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাঘুরি, দুই যুবককে ধরে পুলিশে দিল জনতা

আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাঘুরি, দুই যুবককে ধরে পুলিশে দিল জনতা

82

আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাঘুরি, দুই যুবককে ধরে পুলিশে দিল জনতা

আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাঘুরির সময় কক্সবাজারের টেকনাফে দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। ২১ জানুয়ারি শনিবার বিকেল ৫টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- হোয়াইক্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রইক্ষ্যং এলাকার আবু তালেবের ছেলে আবু ছিদ্দিক ও রহিম উল্লাহ’র ছেলে মো. শফিক। এ সময় তাদের থেকে দেশীয় দুটি আগ্নেয়াস্ত্র, দুটি গুলি ও একটি ছুরি জব্দ করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়,পাহাড়ি ও রোহিঙ্গা অধ্যুষিত এলাকা রইক্ষ্যংয়ের দুই যুবক তাদের এলাকা থেকে ৫ কিলোমিটার দূরে কান্জরপাড়া এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাঘুরি করছিল। তাদের ঘুরাঘুরির উদ্দেশ্য খারাপ মনে হওয়ায় স্থানীয় জনতা তাদের আটক করে। তাদের নিকট অস্ত্র থাকার বিষয়টি নিশ্চিত হলে স্থানীয় পুলিশ ফাঁড়ীকে খবর দেয়া হয়। পরে পুলিশ কান্জরপাড়া থেকে তাদের আটক করে। তবে অস্ত্রগুলো রোহিঙ্গাদের হতে পারে। তারা বহন করছিলেন বলে ধারণা করা হচ্ছে।

তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, আগ্নেয়াস্ত্র নিয়ে কেন ঘুরাঘুরি করছে। সেইসঙ্গে পিসি/পিআর যাচাই করা হচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওই কর্মকর্তা বলে জানান হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান।