Home কুষ্টিয়া আজ খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃ মহিদ উদ্দিনের ৫৩ তম শুভ জন্মদিন

আজ খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃ মহিদ উদ্দিনের ৫৩ তম শুভ জন্মদিন

480

আজ ১৮ই অক্টোবর, খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃ মহিদ উদ্দিনের ৫৩ তম শুভ জন্মদিন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় হতে পড়াশুনা শেষ করে ১৭ তম বিসিএস এর মাধ্যমে বাংলাদেশ পুলিশ সার্ভিসে যোগদান করেন। ড.খঃ মহিদ উদ্দিন পুলিশের বিভিন্ন পদে সততা ও নিষ্ঠার সাথে তার দ্বায়িত্ব পালন করেছেন, পুরষ্কার স্বরূপ পেয়েছেন পুলিশ পদক বিপিএম-বার । বর্তমানে তিনি খুলনা রেঞ্জ ডিআইজি হিসাবে কর্মরত আছেন।

দক্ষতা আর ক্ষিপ্রতায় অন্যরকম এক মানবিক পুলিশ বাহিনী গড়ে তুলেছেন একজন মানবিক পুলিশ। আর এই দৃশ্যমান সবকিছুর অন্যতম পথিকৃৎ ড.খঃ মহিদ উদ্দিন,ডিআইজি খুলনা রেঞ্জ। 

মানুষ মানুষের জন্য, মাত্র একজন মানুষের আন্তরিক প্রচেষ্টায় বদলে যেতে পারে কোন অবহেলিত জনপদের জীবনযাত্রা। ঘুরে দাঁড়াতে পারে যুব ও তরুণ সমাজ। মহিলারা হতে পারেন স্বাবলম্বী। ইচ্ছা থাকলে নিজ প্রচেষ্টায় কর্মক্ষম মানুষ গাইতে পারে জীবনের জয়গান। বদলে দেয়ার অসাধ্যকে সাধন করেছেন পুলিশের একজন কর্মকর্তা। তার নাম ড.খঃ মহিদ উদ্দিন, যিনি খুলনা রেঞ্জের ডিআইজি । পুলিশ নিয়ে অনেকের বিরুপ ধারণা থাকলেও ড.খঃ মহিদ উদ্দিন ব্যতিক্রম। তিনি তার আন্তরিকতা ও কর্মের মধ্যদিয়ে পাল্টে দিয়েছেন পুলিশের ভাবমূর্তি। আজ এই মহান মানুষটির জন্মদিন।

নতুন টাইমস.কম এর সর্বস্তরের সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারীর এর পক্ষ থেকে ড.খঃ মহিদ উদ্দিন কে জন্মদিনের শুভেচ্ছা।

আপনার মতো বাঙালির জন্ম হোক বারবার এই বাংলায়, শুভ জন্মদিন। শুভ হোক আপনার আগামীদিনগুলো।