Home জাতীয় আবারও ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি-জামায়াত: মাহাবুবউল আলম হানিফ

আবারও ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি-জামায়াত: মাহাবুবউল আলম হানিফ

127

আবারও ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি-জামায়াত: মাহাবুবউল আলম হানিফ

দেশে যখন শান্তিপূর্ণ পরিবেশ, তখন বিএনপি-জামায়াত আবারো ষড়যন্ত্র, চক্রান্ত শুরু করেছে বলে অভিযোগ করেছেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ। নির্বাচনকে বাধাগ্রস্ত করতে এ ষড়যন্ত্র করা হচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

২২ অক্টোবর শনিবার সকালে ঢাকার সবুজবাগে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে মাহাবুবউল আলম হানিফ এসব কথা বলেন।
আওয়ামী লীগের এই জ্যেষ্ঠ নেতা এ সময় হানিফ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বাধাগ্রস্ত করতেই ষড়যন্ত্র করা হচ্ছে। বিএনপি-জামায়াতের একমাত্র লক্ষ্য হচ্ছে আগামী নির্বাচনকে বানচাল করা।

মাহবুবউল আলম হানিফ অভিযোগ করেন, বিএনপি ক্ষমতায় থাকতে জনগণের জন্য কিছু করেনি। মানুষের কাছে তারা কী বলে ভোট চাইবে বলে প্রশ্ন করেন তিনি। বলেন, এ কারণে তারা নির্বাচনে অংশগ্রহণ করতে চায় না।

তিনি আরও জানান অন্যের রাজনৈতিক কর্মসূচিতে বাধা দেওয়ার রাজনীতি আওয়ামী লীগ করে না উল্লেখ করে তিনি বলেন, বিএনপি নেতারা কথায় কথায় বলেন আওয়ামী লীগ তাদের সমাবেশে বাধা দেয়। আওয়ামী লীগ অন্যের কর্মসূচিতে বাধা দেয় না। আর আওয়ামী লীগ বাধা দিলে কারও সমাবেশ করার সুযোগ থাকে না।বিএনপি সন্ত্রাসী, খুনির দল উল্লেখ করে তিনি বলেন, ভবিষ্যতে রাজনৈতিক কর্মসৃচির নামে বিএনপি যদি কখনো দেশকে অশান্ত করতে চায়, জ্বালাও-পোড়াও করে তাহলে সরকার কঠোর ব্যবস্থা নেবে। প্রয়োজন হলে আওয়ামী লীগের নেতাকর্মীরা আগুন সন্ত্রাস প্রতিহতে এগিয়ে যাবে।