Home বাংলাদেশ ইউপি সদস্য সোহেলের ইয়াবা সেবন, ভিডিও ভাইরাল

ইউপি সদস্য সোহেলের ইয়াবা সেবন, ভিডিও ভাইরাল

5

ইউপি সদস্য সোহেলের ইয়াবা সেবন, ভিডিও ভাইরাল

শুক্রবার রাতে ভিডিওটি ছড়িয়ে পড়লে আলোচনা-সমালোচনা শুরু হয় রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্য ও ওয়ার্ড যুবলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ভিডিওটি শলুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য শফিকুল আলম সোহেলের বলে জানা গেছে। তিনি ইউনিয়নের বামনদীঘি গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে এবং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। প্রভাবশালীর চাপে তিনি ইয়াবা সেবনে বাধ্য হয়েছেন বলে দাবি করেছেন।

জানা গেছে, শুক্রবার রাতে ‘আমাদের চারঘাট’ নামে একটি ফেসবুক পেজে ইয়াবা সেবনের ভিডিওটি আপলোড করা হয়। ১৭ সেকেন্ডের ভিডিওটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওটি আমার। কিছু প্রভাবশালীর চাপে বাধ্য হয়ে ইয়াবা সেবন করেছিলাম। আমাকে ফাঁসাতে গোপনে ভিডিও ধারণ করে রেখেছিল। এখন আমার সুনাম নষ্ট করতে ভিডিওটি ভাইরাল করা হয়েছে বলে জানান চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য শফিকুল আলম সোহেল।

এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে বলে শুনেছেন। তবে এ বিষয়ে তিনি কিছু বলতে পারবেন না বলে জানান শলুয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

ভিডিওটি তিনি এখনও দেখেননি। ঘটনা সত্য হলে যুবলীগের শীর্ষ নেতাদের সঙ্গে আলোচনা করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে ইউপি সদস্য সোহেল ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করে ইউনিয়নের সভাপতি আবু সাঈদ টগর জানিয়েছেন।

একজন ইউপি সদস্য কোনোভাবেই এমন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়াতে পারেন না। তদন্ত করে এর সত্যতা পেলে স্থানীয় সরকার আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহরাব হোসেন।