Home বাংলাদেশ ঈদের সালামি দেয়ার লোভ দেখিয়ে অপহরণ করে ধর্ষণ শেষে হত্যা

ঈদের সালামি দেয়ার লোভ দেখিয়ে অপহরণ করে ধর্ষণ শেষে হত্যা

9

রাজশাহীতে ঈদের সালামি দেয়ার লোভ দেখিয়ে অপহরণ করে ধর্ষণ শেষে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (৩ জুলাই) ভোরে রাজশাহী নগরীর ছোট বনগ্রাম খোরশেদের মোড় এলাকার একটি পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ রাতভর অভিযান চালিয়ে পালিয়ে যাওয়া অপহরণকারীকেও আটক করেছে।

শনিবার সন্ধ্যার দিকে রাজশাহীর নওদাপাড়া এলাকার আজিম উদ্দিনের শিশুকন্যা প্রথম শ্রেণির শিক্ষার্থী আনিকাকে অপহরণ করা হয়। অনেক খোঁজাখুঁজির পরে না পেয়ে রাতেই শিশুটির বাবা শাহ মখদুম থানায় একটি জিডি করেন। ঘটনার তদন্তে অভিযুক্ত পলাশকে আটক করে পুলিশ বলে জানান রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার নূর আলম।

তিনি আরও জানান,শিশু আনিকার কানের দুল ছিঁড়ে নেয়ার চেষ্টা করে পলাশ। শিশুটি পরিবারের কাছে বলে দিবে বললে, তাকে ধর্ষণের পর হত্যা করে তাকে পুকুরে ফেলে দেয়। পলাশকে আটকের পর তাকে নিয়ে শিশুটির লাশ উদ্ধারে রাতে অভিযানে নামে পুলিশ। সোমবার ভোরে রাজশাহী নগরীর ছোট বনগ্রাম খোরশেদের মোড়ের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার নূর আলম আরও জানান, মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আইনি পদক্ষেপ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।