Home বাংলাদেশ এক বাইকে চার আরোহী, নিয়ন্ত্রণ হারিয়ে তিনজনের মৃত্যু

এক বাইকে চার আরোহী, নিয়ন্ত্রণ হারিয়ে তিনজনের মৃত্যু

9

এক বাইকে চার আরোহী, নিয়ন্ত্রণ হারিয়ে তিনজনের মৃত্যু

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ট্রাক্টরের সাথে ধাক্কায় তিনজন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

জেলার দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের কালুরহাট কাটনহারি এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটেবুধবার (৩১ মে) ভোররাতে।

নিহতরা হলেন, বোদা পৌরসভার তিতোপাড়া গ্রামের আলমাস আলীর ছেলে তৌহিদুল ইসলাম (৩৫), একই এলাকার রজব আলীর ছেলে আমীন শেখ (৪৮) এবং মোজাম্মেল হকের ছেলে আলমাস আলী (৫৫)। এ সময় আহত হয়েছেন নিহত আমিন শেখের ভাই সালেকুল ইসলাম (৩৫)।

ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ জানায়,৩১মে বুধবার ভোরে বোদা থেকে দেবীগঞ্জের উদ্দেশে চারজন একটি মোটরসাইকেলে করে রওনা দেয়। পথিমধ্যে বোদা-দেবীগঞ্জ মহাসড়কের কালুরহাট কাটনহারি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছভর্তি একটি ট্রাক্টরের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় তোহিদুল ইসলাম ও আমিন শেখ।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দু’জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে আহত আলমাস আলী ও সালেকুল ইসলামকে পথচারীদের সহযোগিতায় রংপুর মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। পরে রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় আলমাস আলী মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে গাছভর্তি ট্রাক্টর জব্দ করেছে। তবে ট্রাক্টর চালক পালিয়ে যায়।

দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ঘটনাস্থল হতে গাছভর্তি ট্রাক্টর জব্দ করেছে। তবে ট্রাক্টর চালক পালিয়ে যায়।

দেবীগঞ্জ থানার ওসি জামাল উদ্দিন জানান, বুধবার ভোরে বোদা থেকে দেবীগঞ্জের উদ্দেশে চারজন একটি মোটরসাইকেলে রওনা দেন। পথিমধ্যে বোদা-দেবীগঞ্জ মহাসড়কের কালুরহাট কাটনহারি এলাকায় এলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছভর্তি একটি ট্রাক্টরের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।