Home বাংলাদেশ ওসি পরিচয়ে টাকা আত্মসাতের অভিযোগে মেম্বারসহ গ্রেফতার ২ 

ওসি পরিচয়ে টাকা আত্মসাতের অভিযোগে মেম্বারসহ গ্রেফতার ২ 

94

ওসি পরিচয়ে টাকা আত্মসাতের অভিযোগে মেম্বারসহ গ্রেফতার ২

গ্রামের দুই ব্যক্তির বিবাদ মিটিয়ে দেওয়ার কথা বলে থানার ওসি পরিচয়ে অর্থ আত্মসাৎতের অভিযোগে আলমগীর বিশ্বাস ও আবুল কাশেম মেম্বারকে (ইউপি সদস্য) গ্রেফতার করেছে মাগুরার শ্রীপুর থানা পুলিশ।

রাত সাড়ে নয়টার দিকে শ্রীপুর উপজেলার সোনাতুন্দী এলাকা থেকে তাদের দুজনকে আটক করে। আটক আবুল কাশেম শ্রীপুর উপজেলার ৭ নং শব্দালপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আলমগীর বিশ্বাস সোনাতুন্দী গ্রামের পাঞ্জাব আলী শেখের ছেলে।

আমার ছেলে বাঁধন বিশ্বাসের সাথে চাচাতো ভাই জিহাদ বিশ্বাসের ছেলে সজন বিশ্বাসের মারামারি হয় গত মাসের ২২ তারিখে।এই ঘটনায় আমরা উভয়ে থানায় অভিযোগ দায়ের করি। পরবর্তীতে গত মাসের ২৫ তারিখে আমরা উভয়ে বসে বিষয়টি মীমাংসা করে নিই। পরে গতকাল বৃহস্পতিবার বিকাল তিনটায় আলমগীর আমাকে ফোন করে থানার ওসি পরিচয় দেয় এবং আমার কাছে মোটা অংকের অর্থ দাবি করে। সেই সাথে নানা রকম গালিগালাজ ভয় ভীতি দেখায়। আমি আমার মায়ের স্বর্ণালংকার বিক্রি করে তাকে বিকাশের মাধ্যমে পাঁচ হাজার টাকা প্রদান করি। এছাড়া আমার চাচাতো ভাই জিহাদ বিশ্বাসের ভগ্নিপতি মিন্টুকে একই কাদায় ভয়ভীতি প্রদর্শন করলে সেও বিকাশের মাধ্যমে ৩ হাজার টাকা প্রদান করে। পরে শ্রীপুর থানা পুলিশ বিষয়টি জানতে পেরে তাদেরকে আটক করে।প্রতারণার শিকার অলেঙ্কাপুর গ্রামে লিমন বিশ্বাস বলেছেন।

গোপন সংবাদের ভিত্তিতে আমরা বিষয়টি জানতে পারি এবং বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে প্রতারক দুই ব্যক্তিকে আটক করি।শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জব্বারুল ইসলাম বলেছেন।

তিনি আরও জানান আবুল কাশেম ও আলমগীর বিশ্বাসের নামে ভুক্তভোগীরা থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেছেন।