Home কুষ্টিয়া কুষ্টিয়ায় আরটিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

কুষ্টিয়ায় আরটিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

11

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির কুষ্টিয়ার স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।
শনিবার(৭ অক্টোবর)সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া শহরের নিশান মোড় এলাকায় এ অতর্কিত হামলার শিকার হন তিনি। হামলাকারী দুর্বৃত্তরা লোহার রড দিয়ে তার শরীরে ও মাথায় আঘাত করে। এতে গুরুতর জখম হন তিনি। তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই হামলায় ৭ থেকে ৮জন দুর্বৃত্ত অংশ নেয়। তবে তাদের নাম-পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।

এদিকে সাংবাদিক শেখ হাসান বেলালের ওপর হামলার নিন্দা জানিয়েছেন জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা। তারা অবিলম্বে হামলায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)তাপস কুমার সরকার বলেন, আহত সাংবাদিকের মাথায় ৪টি সেলাই দেওয়া হয়েছে। তিনি আমাদের পর্যবেক্ষণে রয়েছেন। এখন তিনি হাসপাতালেই চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, কি কারণে এ হামলা হয়েছে তা এখনো জানতে পারেনি।আমরা আহত সাংবাদিকের খোঁজ-খবর নিয়েছি। হাসপাতালে ফোর্সসহ আমি তার কথা শুনেছি। প্রাথমিক তথ্যের ভিত্তিতে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে কাজ শুরু করেছি।

এ বিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন, হাসপাতালে সাংবাদিক বেলালকে দেখতে গিয়েছিলাম। তার সঙ্গে কথাও হয়েছে অপরাধী যেই হোক দ্রুতই আইনের আওতায় আনা হবে।