Home কুষ্টিয়া কুষ্টিয়ায় ইয়াবা সহ এক মাদক চোরাকারবারী আটক

কুষ্টিয়ায় ইয়াবা সহ এক মাদক চোরাকারবারী আটক

12

কুষ্টিয়ায় ইয়াবা সহ এক মাদক চোরাকারবারী আটক

কুষ্টিয়ায় পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক চোরাকারবারী মামুন উর রশিদ(৩৫) নামের এক ব্যাক্তি আটক করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

১০ মে বুধবার আনুমানিক রাত সোয়া ১১ টার দিকে কুষ্টিয়া পৌর এলাকাধীন চৌড়হাস ফুলতলা গ্যাদন মিস্ত্রি সড়কের পাশে মাঠপাড়ায় রেজাউল এর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। কুষ্টিয়া শহরতলীর জগতি এলাকার মৃত সরোয়ার হোসেনের ছেলে আটককৃত মামুন উর রশিদ।

কুষ্টিয়া মডেল থানা পুলিশ সুত্রে জানা যায়, কুষ্টিয়া মডেল থানার অফিসার্স ইনচার্জ ওসি মোঃ শাহাদাৎ হোসেনের নেতৃত্বে এসআই মোঃ জাহাংগীর সেলিম,এএসআই কার্তিক বসু সহ সংগীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উক্ত অভিযানে মাদক ব্যবসায়ী মামুন উর রশিদ কে গ্রেফতার করে। এসময় তার হেফাজতে থাকা ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও নেশার কাজে ব্যবহৃত সরঞ্জাম বিপুল পরিমান গ্যাস লাইট ও কাগজের পাইপ উদ্ধার করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

ইয়াবা সহ এক মাদক চোরাকারবারীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান কুষ্টিয়া মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো: শাহাদৎ হোসেন।