Home কুষ্টিয়া কুষ্টিয়ায় নকল প্রসাধনী কারখানায় র‌্যাবের অভিযান, জরিমানা 

কুষ্টিয়ায় নকল প্রসাধনী কারখানায় র‌্যাবের অভিযান, জরিমানা 

9

কুষ্টিয়ায় নকল ও ভেজালপণ্যের ছড়াছড়ি কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না

কুষ্টিয়ায় র‌্যাবের মোবাইল কোর্টের মাধ্যমে ভেজাল প্রসাধনী তৈরি কারখানায় ভেজাল প্রসাধনী ক্রয়/বিক্রয়ের অভিযোগে একজন ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকল ৮ টার দিকে কুষ্টিয়া জেলার সদর উপজেলার হাটশহরিপুর এলাকায়” একটি ভেজাল প্রসাধনী তৈরি কারখানায় অভিযান চালিয় র‌্যাব।উক্ত প্রতিষ্ঠানের মালিক জনৈক সাব্বির হোসেন (৩২)কে ভোক্তা অধিকার সংরক্ষণ ৫০ হাজার টাকা জরিমানা করে র‌্যাব।

র‌্যাব সূত্র জানায়,র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিঃ এএসপি মোঃ গোলাম ফারুক এর নেতৃত্বে একটি আভিযানিক দল সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সাথে নিয়ে “কুষ্টিয়া জেলার সদর উপজেলার হাটশহরিপুর এলাকায়” তাসফিয়া ফুড প্রোডাক্টস নামের একটি প্রতিষ্ঠানে ভেজাল প্রসাধনী তৈরি কারখানায় ভেজাল প্রসাধনী তৈরি করে ক্রয়/বিক্রয় করে আসছে। সেই মোতাবেক অত্র ক্যাম্পের একটি আভিযানিক দল সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুষ্টিয়া’কে সাথে নিয়ে জনৈক সাব্বির হোসেন (৩২), পিতা-এসএম ওসমান গনি, সাং-কাঞ্চনপুর, থানা-সদর, জেলা-কুষ্টিয়া এর মালিকানাধীন প্রতিষ্ঠানে একটি মোবাইল কোর্ট পরিচালনা করেন। উক্ত প্রতিষ্ঠানের মালিক জনৈক সাব্বির হোসেন (৩২)কে ভোক্তা অধিকার ৫০ হাজার টাকা জরিমানা করেন পরবর্তীতে সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুষ্টিয়া এর উপস্থিতিতে হেফাজতে নেওয়া ভেজাল প্রসাধনী তৈরি কারখানায় ভেজাল প্রসাধনী তৈরি করা উপকরণ সমূহ ধ্বংস করা হয়।@rab12