Home কুষ্টিয়া কুষ্টিয়ায় নসিমনের চাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

কুষ্টিয়ায় নসিমনের চাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

10

কুষ্টিয়ায় নসিমনের চাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

নসিমনের চাপায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বুধবার (১২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ি মহাসড়কের আলাউদ্দিন নগরের কালুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ১২ জুলাই বুধবার বেলা সাড়ে ১১ দিকে কুষ্টিয়ার কুমারখালীর আলাউদ্দিন নগর কালুরমোড়ে নসিমন গাড়ির সাথে কুষ্টিয়া অভিমুখী মোটরসাইকেল এর সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল সহ চালক নসিমন গাড়ির নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে চালক নিহত ও আরোহী মারাত্মক আহত হলে তাকে কুষ্টিয়ার কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানোর পর তার মৃত্যু হয়।

নিহতরা হলেন- শাহিন মিয়া (৪৫)। তিনি চুয়াডাঙ্গার জেলার দর্শনা থানার শামসুল আলমের ছেলে। অপরজন একরামুল ইসলাম। তিনি একই থানার সালাম খাজলির ছেলে।

কুষ্টিয়ার কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। এবং নসিমন গাড়িটি আটক করা হয়েছে।

নিহত দুই মোটরসাইকেল আরোহীরা রাজবাড়ীর দিকে যাচ্ছিলেন। এমন সময় বিপরিত দিক থেকে আসা একটি দ্রুতগামী নছিমন ওই মোটরসাইকেল আরোহীদের চাপা দিলে ঘটনাস্থলে একজনের ও হাসপাতালে নেওয়ার পথে অপরজনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান কুষ্টিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায়।