Home কুষ্টিয়া কুষ্টিয়ায় নিখোঁজের ৩ দিন পর বস্তাবন্দি রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজারের লাশ উদ্ধার

কুষ্টিয়ায় নিখোঁজের ৩ দিন পর বস্তাবন্দি রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজারের লাশ উদ্ধার

154

কুষ্টিয়ায় নিখোঁজের ৩ দিন পর বস্তাবন্দি রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজারের লাশ উদ্ধার

কুষ্টিয়ায় নিখোঁজের তিন দিন পর লোকমান হোসেন (৩৬) নামে রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

(৩ আগস্ট) বুধবার ভেড়ামারা উপজেলার ভেড়ামারা হাই স্কুল গলি থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নতুন টাইমসকে নিশ্চিত করেছেন ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান।

কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড় এলাকার সাইদুর রহমানের ছেলে নিহত লোকমান হোসেন। সে রক্সি পেইন্ট কোম্পানীতে কুষ্টিয়ার এরিয়া ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার (৩১ জুলাই) লোকমান হোসেন কোম্পানীর প্রয়োজনীয় কাজ সহ টাকা কালেকশনের উদ্দেশ্যে বের হয়। ওই দিন দুপুরের দিকে ভেড়ামারা টু লাগপুর হাইরোড সংলগ্ন (পৌর ৫ নম্বর ওয়ার্ড) ভেড়ামারা হাইস্কুল ও দর্শন হার্ডওয়ারের সামনে থেকে নিখোঁজ হয়। রাত থেকে তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ পান স্বজনরা। এ ঘটনায় ২ আগস্ট মঙ্গলবার ২০২২ ভেড়ামারা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

এলাকাবাসীরা ৩ আগস্ট বুধবার সকালে ভেড়ামারা হাই স্কুল সংলগ্ন গলিতে একটি বস্তা দেখে থানায় খবর দেন।পরে ওই বস্তা খুলে লোকমানের লাশ উদ্ধার করে পুলিশ।

লোকমান হোসেনকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশের সহযোগিতা চাই, আমরা মামলা করবো। তদন্ত করলেই আসল ঘটনা বের হবে নিহতের স্বজনরা জানিয়েছেন।

হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নিহতের স্বজনরা।

এ বিষয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান নতুন টাইমসকে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।