Home কুষ্টিয়া কুষ্টিয়ায় পুকুরে ভাসছিল গৃহবধূর বিবস্ত্র মরদেহ

কুষ্টিয়ায় পুকুরে ভাসছিল গৃহবধূর বিবস্ত্র মরদেহ

10

কুষ্টিয়ায় পুকুরে ভাসছিল গৃহবধূর বিবস্ত্র মরদেহ

পুকুর থেকে ভাসমান অবস্থায় কুষ্টিয়ার মিরপুরে রাজিয়া খাতুন সুমি (২৬)নামের এক গৃহবধূর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামে নিহতের বাড়ির পাশের একটি পুকুর থেকে শুক্রবার (২৫ আগষ্ট) সকালে মরদেহটি উদ্ধার কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশ।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের রকিব আলীর স্ত্রী নিহত রাজিয়া খাতুন সুমি। সুমি দুই সন্তানের জননী ছিলেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মৃত. বাদশা প্রামাণিকের ছেলে নজরুল ইসলাম নামের এক যুবককে থানায় নিয়ে গেছে পুলিশ।

রাতে ঘরে পরিবারের সবাইকে নিয়ে ঘুমিয়ে ছিলাম। এমন সময় সুমির মোবাইল ফোনে একটি কল আসে। সে কথা বলার জন্য ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

পরে খোঁজাখুঁজি করে বাড়ির পাশে পুকুরে তার বিবস্ত্র মরদেহ ভাসতে দেখি। এটা একটা পরিকল্পিত হত্যাকাণ্ড। আমি এ ঘটনায় জড়িতদের কঠোর বিচার চাই বলে জানান নিহতের স্বামী রকিব আলী।

আজ সকালে মরদেহটি পুকুরে ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে নিহত ওই গৃহবধূ রাজিয়া খাতুন সুমির ভাসমান অবস্থায় তার বিবস্ত্র মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার নজরুল ইসলাম নামের এক যুবককে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মৃত্যুর রহস্য জানা যাবে বলে জানান কুষ্টিয়ার মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ।