Home কুষ্টিয়া কুষ্টিয়ায় পুলিশ সেজে বাড়িতে ঢুকে ডাকাতি

কুষ্টিয়ায় পুলিশ সেজে বাড়িতে ঢুকে ডাকাতি

9

পুলিশের পরিচয়ে কুষ্টিয়ায় বাড়িতে ঢুকে ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট

কুষ্টিয়ার খোকসায় গভীর রাতে দরজায় ধাক্কা, পুলিশের পরিচয়ে বাড়ি তল্লাশির কথা বলে ঘরে ঢুকে ১০-১২ জনের ডাকাত দল। পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট কের নেয়।

গতকাল বুধবার গভীর রাতে কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া মধ্যপাড়া গ্রামের কৃষক লিয়াকত আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। লিয়াকত আলী ওই এলাকার মৃত হেকমত আলীর ছেলে।

বুধবার গভীর রাতে কিছু লোক তাঁর বাড়ির দরজা ধাক্কা দিতে থাকে। এ সময় পরিচয় জানতে চাইলে তারা খোকসা থানা থেকে এসেছে এবং বাড়ি তল্লাশি করা হবে বলে দরজা খুলে দিতে হবে বলে লিয়াকত আলী জানিয়েছেন।

পুলিশ ভেবে দরজা খুলে কী কারণে বাড়ি তল্লাশি করা হবে এটা জানতে চাওয়ায় ডাকাত দল অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে ফেলে। এ সময় ঘরের ছয়টি কক্ষের আলমারি, বাক্স থেকে নগদ ১ লাখ ১৪ হাজার টাকা, আট ভরি স্বর্ণালংকার ও পাঁচটি ব্যবহৃত মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। যুক্ত করেন লিয়াকত আলী।

ডাকাতেরা পালিয়ে যাওয়ার পর ভুক্তভোগীদের চিৎকারে প্রতিবেশীরা এসে তাঁদের উদ্ধার করেন। খবর পেয়ে রাতেই খোকসা থানার পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরিবারের সদস্যরা বলেন, ডাকাতদের মুখে মাস্ক থাকায় পরিবারের সদস্যরা কেউ তাদের চিনতে পারেনি।

এ ঘটনায় খোকসা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।রাতের বেলায় পরিচয় নিশ্চিত না হয়ে এভাবে হুট করে বাড়িতে কাউকে ঢোকার সুযোগ না দিতে সবাইকে অনুরোধ করেন ওসি বলে জানান কুষ্টিয়ার খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ বলেন।