Home কুষ্টিয়া কুষ্টিয়ায় ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল দুইজনের

কুষ্টিয়ায় ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল দুইজনের

10

কুষ্টিয়ায় ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল দুইজনের

পৃথক স্থানে বজ্রপাতের ঘটনায় কুষ্টিয়ার মিরপুর উপজেলায় কলেজ ছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে। ২২ জুন বিকেলে দিকে আমলা কলেজপাড়া ও নওদায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন নওদাপাড়া নুরুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (৩৫) ও আমলা কলেজপাড়া আব্দুস সাত্তারের ছেলে শাকিল (২২)।

নিহতরা হলেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (৩৫) এবং আমলা ইউনিয়নের মোহদীপুর এলাকার আব্দুস সাত্তারের ছেলে শাকিল আহম্মেদ (১৮)। এ ঘটনায় আহত নাইম হোসেন (১৬) কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গাছের দাইড় এলাকার শরিফুল ইসলামের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ দুপুরে আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রতিদিনের ন্যায় ফুটবল খেলা চলছিল। হঠাৎ বৃষ্টির মধ্যে বজ্রপাত হলে শাকিল আহম্মেদ, তরিকুল ইসলাম ও নাইম হোসেন আহত হয়। স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

শাকিল ও নাইমকে গুরুতর আহত এবং তরিকুল ইসলামকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। শাকিল আহম্মদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। নাইম বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানান কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জুবাইয়া ফারজানা ।

হাসপাতালে নিয়ে আসার আগেই শাকিল আহম্মেদের মৃত্যু হয়েছে। তার মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রয়েছে বলে জানান কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার।