Home কুষ্টিয়া কুষ্টিয়ায় বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত

কুষ্টিয়ায় বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত

12

কুষ্টিয়ায় বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন আদর্শ নারী – তাইজাল আলী খান

নিজস্ব প্রতিনিধি :

কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তাইজাল আলী খান বলেছেন,

দেশ ও জাতির জন্য অপরিসীম ত্যাগ, সহমর্মিতা, সহযোগিতা ও বিচক্ষণতাই বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে ‘বঙ্গমাতা’ হিসেবে অভিষিক্ত করেছে। তিনি ছিলেন একজন আদর্শ নারী, আদর্শ স্ত্রী ও আদর্শ মা।

আজ মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে কুষ্টিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে দিনমনি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তাইজাল আলী খান আরও বলেন, ‘বাঙালি জাতির স্বাধিকার আন্দোলন ও মুক্তি সংগ্রামের নেপথ্যের কারিগর হিসেবে প্রতিটি পদক্ষেপে বেগম ফজিলাতুন্নেছা মুজিব বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন। দেশের স্বার্থে বঙ্গবন্ধুকে বারবার কারাবরণ করতে হয়েছে। বঙ্গবন্ধুর অবর্তমানে সেই কঠিন দিনগুলোতে তিনি ছিলেন দৃঢ় ও অবিচল ছিলেন।

সভায় পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মুন্নার সভাপতিত্বে

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, বিশেষ অতিথি ছিলেন,কুষ্টিয়া প্রেসক্লাবের সহসভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডাক্তার গোলাম মওলা,

পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশিদুল হাসান প্রমুখসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী,ওয়ার্ড এলাকার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

আলোচনাসভা শেষে বঙ্গমাতা ও বঙ্গবন্ধুর পরিবারসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।