Home কুষ্টিয়া কুষ্টিয়ায় শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশনের কর্মসূচি

কুষ্টিয়ায় শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশনের কর্মসূচি

12

বিশেষ প্রতিনিধি :  শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশনের আয়োজনে কুষ্টিয়ার দৌলতপুরে অনুষ্ঠিত হলো শেখ রাসেলের জন্মদিন ও রাসেল দিবসের আলোচনা সভা এবং দোয়া মাহফিল।

১৮ অক্টোবর বুধবার বিকালে দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন ঢাকা’র সভাপতি প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলামের সভাপতিত্বে এই আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে রাখা হয় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলীকে, বিশেষ অতিথি হিসেবে রাখা হয় দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ: কা: ম: সরওয়ার জাহান বাদশাহ্ এমপি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো: রেজাউল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন রিমন এবং দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এজাজ আহমেদ মামুনকে।

শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন কুষ্টিয়া জেলা শাখার সহ-সভাপতি মহিফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শরীফ উদ্দিন রিমন, আলহাজ্ব রেজাউল হক চৌধুরী এবং প্রধান অতিথি আজগর আলী।

আলোচনা শেষে দোয়া করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলকে ১৫ আগস্ট ১৯৭৫ এর নির্মম হত্যাকাণ্ডে বঙ্গবন্ধুসহ অন্যান্যদের সাথে হত্যা করা হয়।