Home কুষ্টিয়া কুষ্টিয়ায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় নবাগত পুলিশ সুপারের

কুষ্টিয়ায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় নবাগত পুলিশ সুপারের

11

কুষ্টিয়ায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় নবাগত পুলিশ সুপারের

কুষ্টিয়ায় মাদক, চাঁদাবাজি, সন্ত্রাস, জুয়া বাল্যবিবাহ, বন্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন নবাগত পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব।

সোমবার ২৪ জুলাই সকালে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার কনফারেন্স রুমে জেলা পুলিশের আয়োজনে সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পলাশ কান্তি নাথ, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সগর, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু কুষ্টিয়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, এবং বাংলা টিভির জেলা প্রতিনিধি এম.লিটন-উজ-জামান ও চ্যানেল ২৪ এর কুষ্টিয়া জেলা প্রতিনিধি শরীফ বিশ্বাস এবং বাংলা ভিশন টিভির জেলা প্রতিনিধি হাসান আলী ও গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি সনি আজিম সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় গণমাধ্যম কর্মীরা ।

নবাগত কুষ্টিয়ার জেলা পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব সাংবাদিকদের জানান, আওয়ামী লীগ সরকারের সফল রাষ্ট্র নায়ক দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ নির্মানে মাদক, জুয়া, সন্ত্রাস, বাল্যবিবাহ, চাঁদাবাজি বন্ধে জিরো টলারেন্সর ঘোষণা পুলিশ সুপারের সেই সাথে সাংবাদিক রুবেল হত্যার রহস্য উদঘাটন সহ দোষীদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দেন তিনি ।