Home কুষ্টিয়া কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ...

কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

656

কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। এবং প্রকৃত আসামিদের গ্রেফতার ও আসল  রহস্য উন্মোচনের দাবী।

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার প্রায় ১ মাস ৬ দিন পার হলেও হাসিবুর রহমান রুবেলকে কি কারনে হত্যা করেছে, কারা হত্যা করেছে, কারা এই হত্যাকান্ডের সাথে জড়িত, কারা এই হত্যার গডফাদার এ সকল বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। এই হত্যাকান্ডে জড়িত সন্দেহভাজন সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। কি প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচন

করতে পারবে প্রশাসন। তাই হত্যার প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচন করার দাবী জানিয়ে প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচন করতে না পারলে আগামীতে আরও কঠোর কর্মসূচী পালনের হুশিয়ারী দিয়েছেন কুষ্টিয়ার সাংবাদিক নেতারা।

শনিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় এন এস রোড়, কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে রুবেল হত্যার প্রতিবাদ ও গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দরা এ কথা বলেন।

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুর রাজ্জাক বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আল মামুন সাগর, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি ও দৈনিক কুষ্টিয়া দর্পণ এর সম্পাদক মজিবুল শেখ, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি লুৎফর রহমান কুমার, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী বাবু।
এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন ও সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।