Home কুষ্টিয়া কুষ্টিয়ায় সাবেক ছাত্রলীগ নেতা প্রয়াত রাশেদ হেলাল রাখুর পরিবারকে প্রধানমন্ত্রীর চেক হস্তান্তর

কুষ্টিয়ায় সাবেক ছাত্রলীগ নেতা প্রয়াত রাশেদ হেলাল রাখুর পরিবারকে প্রধানমন্ত্রীর চেক হস্তান্তর

89

কুষ্টিয়ায় সাবেক ছাত্রলীগ নেতা প্রয়াত রাশেদ হেলাল রাখুর পরিবারকে প্রধানমন্ত্রীর চেক হস্তান্তর

আজ ৩১ শে মার্চ ২০২৩ ইং অপরাহ্নে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া আর্থিক অনুদানের ২,০০,০০০ (দুই লক্ষ টাকার) চেক টি সুপ্রীম কোর্টের আইনজীবী ও কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট শেখ মো: হাসান মেহেদী হস্তান্তর করেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ হেলাল রাকুর পরিবারের কাছে।

উল্লেখ্য যে কোর্টপাড়া নিবাসী মরহুম রাশেদ হেলাল রাখু কুষ্টিয়া জেলা ছাত্রলীগের দু:সময়ের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। দলের প্রবীণ ও নবীন সকল শ্রেণীর নেতাকর্মীদের সাথে তার গভীর সম্পর্ক ছিলো। বিএনপি জামাত নেতৃত্বাধীন চার দলীয় ঐক্য জোট সরকারের আমলে বিরোধী দলেএ ছাত্রনেতা হিসেবে ব্যাপক ভূমিকা পালন করেন শেখ হাসান মেহেদীর নেতৃত্বে।

চেক হস্তান্তরের সময় অ্যাডভোকেট শেখ হাসান মেহেদী এ সংবাদ প্রতিবেদককে জানান, “রাখুর অকাল প্রয়াণ আমাদের অপ্রত্যাশিত, ওর জীবদ্দশায় যতটুকু পেরেছি ব্যাক্তিগত ও দলীয় উদ্যোগে চেষ্টা করেছি পাশে থাকার। সর্বশেষ বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া উন্নয়নের রুপকার জননেতা মাহবুবউল আলম হানিফ ভাইয়ের ঐকান্তিক প্রচেষ্টায় প্রধানমন্ত্রীর চেক রাখুর পরিবারের নিকট হস্তান্তরের মাধ্যমে আমরা চেষ্টা করেছি তার অবর্তমানে পরিবারের পাশে থাকার, আমি কুষ্টিয়াবাসীর কাছে রাখুর আত্মার মাগফেরাত ও নাজাত কামনার প্রার্থনা করি।