Home কুষ্টিয়া কুষ্টিয়ায় সার্কিট হাউস টেনিস গ্রাউন্ডের শুভ উদ্বোধনী অনুষ্ঠিত 

কুষ্টিয়ায় সার্কিট হাউস টেনিস গ্রাউন্ডের শুভ উদ্বোধনী অনুষ্ঠিত 

174

কুষ্টিয়ায় সার্কিট হাউস টেনিস গ্রাউন্ডের শুভ উদ্বোধনী অনুষ্ঠিত

নতুন ভাবে সংস্কারকৃত কুষ্টিয়া সার্কিট হাউস সংলগ্ন টেনিস গ্রাউন্ডের শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক কুষ্টিয়া মোহাম্মদ সাইদুল ইসলাম প্রধান অতিথি এবং পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। টেনিস গ্রাউন্ড উদ্বোধন অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা প্রদান করে। সার্কিট হাউস সংলগ্ন সংস্কারকৃত টেনিস গ্রাউন্ডের শুভ উদ্বোধন শেষে কুষ্টিয়া টেনিস ক্লাবের অন্যান্য টেনিস খেলোয়াড়দের নিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার প্রীতি টেনিস ম্যাচে অংশ গ্রহণ করেন।

শরীর ও মনের সুস্থতায় অবশ্য লন টেনিস বেশ উপকারী। এক ঘণ্টা লন টেনিস খেললে এই খেলা শরীরটাকে ফিট রাখবে। বুদ্ধিতেও শাণ পড়বে। গড়ে উঠবে খেলোয়াড়সুলভ মানসিকতা।এ ধরনের খেলায় রক্তে খারাপ চর্বির মাত্রা কমে, ভালো চর্বির মাত্রা বাড়ে। রক্তে শর্করার পরিমাণ কমে। ডায়াবেটিসের রোগীরা হাঁটার বদলে লন টেনিসও খেলতে পারেন। রক্তচাপ নিয়ন্ত্রণে থাকবে। হৃদরোগের ঝুঁকি কমবে। সুস্থ ব্যক্তি খেলার অভ্যাস গড়ে তুললে পরবর্তী সময়ে তাঁদের এসব দীর্ঘমেয়াদি রোগ হওয়ার ঝুঁকি কমবে বলে জানান কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রফেসর ড. এম সেলিম তোহা, আইন বিভাগ, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া ও সাধারণ সম্পাদক, কুষ্টিয়া নাগরিক কমিটি, মোঃ জাহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী, গণপূর্ত বিভাগ কুষ্টিয়া, লাল মোহাম্মদ, সহযোগী অধ্যাপক, কুষ্টিয়া সরকারি কলেজ ও সম্পাদক শিক্ষক পরিষদ, মোঃ ফজলুল করিম, সিনিয়র জেলা নির্বাচন অফিসার কুষ্টিয়া, এবং কুষ্টিয়া টেনিস ক্লাবের কর্মকর্তা বৃন্দ প্রমুখ।