Home কুষ্টিয়া কুষ্টিয়ায় স্কুল কমিটির নির্বাচনকে কেন্দ্র করে চাঞ্চল্যকর মোঃ জামাল মোল্লা হত্যাকাণ্ডের প্রধান...

কুষ্টিয়ায় স্কুল কমিটির নির্বাচনকে কেন্দ্র করে চাঞ্চল্যকর মোঃ জামাল মোল্লা হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্রেফতার 

11

কুষ্টিয়ায় স্কুল কমিটির নির্বাচনকে কেন্দ্র করে চাঞ্চল্যকর মোঃ জামাল মোল্লা হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্রেফতার

স্কুল কমিটির নির্বাচনকে কেন্দ্র করে চাঞ্চল্যকর মোঃ জামাল মোল্লা হত্যাকাণ্ডের অন্যতম প্রধান আসামি মোঃ আমিন ইসলামকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার।

কুষ্টিয়া র‌্যাব ১২ সূত্রে জানা যায়,২ ডিসেম্বর শনিবার কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন দীঘলকান্দি গ্রামে দিঘলকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের স্কুল কমিটির নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদ্ব›দ্বী দুই পক্ষের মধ্যে লাঠি, লোহার রড, হাসুয়া, রামদা, লোহার হাতুড়ি, চাইনজ কুড়াল ও দেশীয় অস্ত্র দিয়ে দিঘলকান্দি মোল্লাপাড়া গ্রামস্থ মসজিদের সামনে পাকা রাস্তার উপর সংঘর্ষ সংঘঠিত হয়। উক্ত ঘটনায় অনেকে আহত হয়, যার মধ্যে মোঃ জামাল মোল্লা (৪০), পিতা-মৃত আজগর মোল্লা, সাং-দিঘলকান্দি, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া মৃত বরণ করে। উক্ত হত্যাকাÐে নিহতের মাতা বাদী হয়ে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় ১০ জনের নাম উল্লেখসহ ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-০৬, তারিখঃ ০৪/১২/২০২৩, ধারা-১৪৩/৩২৩/৩২৫/৩২৬/৩০২/৩০৭/৩৪১/ ৫০৬(২)/১১৪/৩৪ পেনাল কোড। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি আভিযানিক দল গত ০৫ ডিসেম্বর ২০২৩ তারিখ রাত ০৮:২০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে ‘‘পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন অরনকোলা এলাকায়’’ অভিযান পরিচালনা করে মোঃ আমিন ইসলাম (৪৫), পিতা-মোঃ রেজাউল হক, সাং-দিঘলকান্দি, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া’কে মামলার ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।@rab12