Home কুষ্টিয়া কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশের অভিযানে অবৈধ অস্ত্র উদ্ধার 

কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশের অভিযানে অবৈধ অস্ত্র উদ্ধার 

331

কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশের অভিযানে অবৈধ অস্ত্র উদ্ধার

আছানুল হক কুষ্টিয়া দৌলতপুর

কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশের অভিযানে ৩০ আগস্ট মঙ্গলবার রাত অনুমানিক ১২ টার পরে পাকুড়িয়া দহপাড়া গ্রামের সুকুর আলীর পুকুর পাড় থেকে পরিত্যক্ত অবস্থায় একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

দৌলতপুর থানা পুলিশের অফিসার্স ইনচার্জ জাবীদ হাসান এর নেতৃত্বে ও পুলিশ পরিদর্শক তদন্ত মোস্তফা হাবিবুল্লাহ সার্বিক তত্ত্বাবধানে দৌলতপুর থানা পুলিশের ওয়ারেন্ট তামিল ও অবৈধ মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে, এস আই সেলিম রেজা, এ এস আই হুমায়ন, এ এস আই আলামিন, এ এস আই আলমগীর, কং মনিরুল ও খালিদ অভিযান পরিচালনা করিলে পাকুড়িয়া দহ পাড়া গ্রামের সুকুর আলীর পুকুর পাড় হতে পরিত্যক্ত অবস্থা একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার জাবীদ হাসান বলেন, পরিত্যক্ত অবস্থা উদ্ধার হওয়ার কারনে বিষয়টি জিডি ভুক্ত করা হয়েছে। তদন্ত করে আইনানুগভাবে ব্যবস্থা  নেওয়া হবে।

এ দিকে নাম পরিচয় গোপন রাখা শর্তে এলাকাবাসী জানান, মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা পরিচালনা করার জন্য এই সব অস্ত্র ব্যবহার করে। অস্ত্র টি মাদক ব্যবসায়ী সবুজ ও নাটকের বাড়ির পাশে থেকে উদ্ধার হয়েছে। তারা এই এলাকার বড় মাপের মাদক ব্যবসায়ী।