Home কুষ্টিয়া কুষ্টিয়ার প্রথম মডেল স্কুল, কুষ্টিয়া মেরিট মডেল স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রীদের মিলনমেলা।

কুষ্টিয়ার প্রথম মডেল স্কুল, কুষ্টিয়া মেরিট মডেল স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রীদের মিলনমেলা।

14

কুষ্টিয়ার প্রথম মডেল স্কুল কুষ্টিয়া মেরিট মডেল স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রীদের মিলনমেলা।

সোমবার (২৩ অক্টোবর) সকাল ৮ টায় কুষ্টিয়া পৌর অডিটোরিয়ামে মেরিট মডেল স্কুলের ২০১২ থেকে ২০২৩ সালের সকল এস,এস,সি ব্যাচের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানটি পিটি প্যারট এবং র‍্যালির মাধ্যমে শুরু হয় এর পরে পবিত্র কুরআন তিলাওয়াত করা হয় এবং অতিথিদের ফুলদিয়ে বরন করে নেন শিক্ষার্থীরা। প্রাক্তন শিক্ষার্থীরা স্বাগত বক্তব্যও প্রদান করে অনুষ্ঠানে তাদের সেই পুরনো স্মৃতিময় দিন গুলোর কথা তুলে ধরেন, অনেকদিন পরে পুরাতন সকল বন্ধু একত্রিত হয়ে কিছু সময়ের জন্য অতীতে ফিরে যান তারা। সকলের মধ্যে আনন্দের কোন কমতি ছিল না, অনেকে আবার আবেগাপ্লুত হয়ে পরেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. ইমদাদুল হক সবুজ, ম্যানেজিং ডিরেক্টর হক গ্রুপ, ডিরেক্টর ইস্টার্ন কেবল লিমিটেড। প্রধান অতিথি ছাত্রছাত্রীদের অনুপ্রেরণা মুলক বক্তব্য দেন, এবং মেরিট মডেল স্কুলের সকল শিক্ষার্থীদের চাকরি, ব্যাবসা ও তাদের কর্মক্ষেত্রে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন, এসময় তিনিও আবেগআপ্লূত হয়ে পরেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন যাথাক্রমে, জেড,এম ইমদাদুল ইসলাম, চেয়ারম্যান মেরিট মডেল স্কুল।
খান মো. ইব্রাহিম, সিনিয়র শিক্ষক পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ কুষ্টিয়া।
মো. শাহিনুর ইসলাম, পরিচালক মেরিট মডেল স্কুল। মো. সাজ্জাদুর রহমান সবুজ, পরিচালক মেরিট একাডেমি। মো. সাইফুল ইসলাম সুমন, সাবেক পরিচালক মেরিট শিক্ষা পরিবার।
অনুষ্ঠানের সভাপতি তো করেন মিসেস নাজমুন নাহার শিখা, প্রধান শিক্ষক মেরিট মডেল স্কুল কুষ্টিয়া।
অনুষ্ঠানে মধ্যাহ্ন ভোজের বিরতির পর সঙ্গীতা অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্তি ঘটে।