Home কুষ্টিয়া কুষ্টিয়ার মাদক সম্রাট সাজীবের বহাল তবিয়তে রমরমা মাদক ব্যবসা

কুষ্টিয়ার মাদক সম্রাট সাজীবের বহাল তবিয়তে রমরমা মাদক ব্যবসা

12

কুষ্টিয়ার মাদক সম্রাট সাজীবের বহাল তবিয়তে রমরমা মাদক ব্যবসা।

নিজস্ব প্রতিবেদক:- কুষ্টিয়া শহরের প্রান কেন্দ্রে অবস্থিত চর আমলা পাড়ায় মাদক সম্রাজ্ঞী মাফু গ্রেফতার হলেও এখনো ধরা ছোঁয়ার বাইরেই রয়ে গেছে আরেক মাদক সম্রাট সাজীব।

চর আমলাপাড়ার আমজাদ আলীর ছেলে, সাজীবের (৩২) বিরুদ্ধে দীর্ঘদিন মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। সাজীবের বিরুদ্ধে মাদকের একাধিক মামলাও আছে।

নাম প্রকাশ না করা শর্তে একাধিক ব্যক্তি জানান, এই মাদক ব্যবসার সাথে সাজীবের স্ত্রী আফরোজা খাতুনও (২৪), জড়িত।

এই বিষয়ে সোহেল রানা (ছদ্ম) নাম জানান, এই মাদক ব্যবসায়ীদের কারণে এলাকার পরিবেশ একেবারেই নষ্ট হয়ে গেছে। শহরের বিভিন্ন প্রান্ত থেকে মাদক কিনতে আসে সাজীবের বাড়িতে, বলতে গেলে সকাল থেকে সারারাত চলে এই মাদক বিক্রি। এর ফলে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে,অপর একদিকে বেড়েও গেছে চুরি ও ছিনতাই। এলাকায় মাদক সেবীদের অবাধে চলাফেরার কারণে বাড়ির মেয়েরা ঘর থেকে বের হতে ভয় পাই। তিনি আরো বলেন , আমরা এলাকার মানুষ এ বিষয়ে প্রতিবাদ করলে সাজীবের মাদক ব্যবসার সাথে জড়িত সিন্ডিকেটের লোকজন আমাদেরকে বিভিন্ন সমস্যায় ফেলে হয়রানীর মুখে ফেলে। এই জন্য ভয়ে কেউ তাদের বিষয়ে কিছু করতে চায় না বা মুখ খুলতে চায় না। তবে আমরা প্রশাসনের কাছে প্রার্থনা করি সাজীবদের মত ভয়ঙ্কর মাদক ব্যবসায়ীদের হাত থেকে আমাদেরকে রক্ষা করুন।

এখন এলাকা বাসীর একমাত্র দাবি মাদক সম্রাট সাজীব ও তার স্ত্রী আফরোজা খাতুন এদের দুই জনকে আইনের আওতায় আনতে পারলেই, কুষ্টিয়া শহরের চর আমলাপাড়া, চর কুঠিপাড়ায় মাদক নির্মূল করা সম্ভব হবে।

সূত্র মতে জানা যায়, মাদক সম্রাট সাজীবের নিকট দেশের বিভিন্ন সীমান্তবর্তি এলাকা থেকে বড় বড় মাদকের চালান আসে।

এই কুখ্যাত মাদক ব্যবসায়ী সাজীব টাপেন্টা, ইয়াবা,গাঁজা, পাইকারি বিক্রি করে থাকেন কিন্তু মাদক জগতে সাজীবের পরিচিত টাপেন্টা সাজীব হিসেবে ।

এই বিষয়ে কুষ্টিয়ার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন বলেন, কুষ্টিয়ায় মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলমান আছে, যত বড়ই ক্ষমতাশীল মাদক কারবারই হোক না কেন আইনের আওতায় এনে তাদেরকে শাস্তির ব্যবস্থা করা হবে। তিনি আরো জানান, সজিবের মত সকল মাদক ব্যবসায়ীকে অচিরেই আইনের আওতায় আনা হবে।