Home কুষ্টিয়া কুষ্টিয়ার হাইওয়ে পুলিশ ঈদকে সামনে রেখে কঠোর অবস্থানে

কুষ্টিয়ার হাইওয়ে পুলিশ ঈদকে সামনে রেখে কঠোর অবস্থানে

17

কুষ্টিয়ার হাইওয়ে পুলিশ ঈদকে সামনে রেখে কঠোর অবস্থানে

ঈদকে সামনে রেখে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ কঠোর অবস্থানে দায়িত্ব পালন করছেন। কুষ্টিয়া জেলা জুড়ে অবৈধ যানবাহন ফিটনেস বিহীন গাড়ি, অদক্ষ চালক, মাদক সেবন করে গাড়ি চালানো, অতিরিক্ত গাড়ির স্প্রিট সহ নানা বিষয়ে অভিযানে কঠোর অবস্থানে কুষ্টিয়াহাইওয়ে পুলিশ। সাধারণ জনগণের ভোগান্তি কোমাতে সড়কে নিরাপদ যাত্রা করাতে নিরলস ভাবে দিনরাত পরিশ্রম করে কুষ্টিয়াজেলা জুড়ে বিভিন্ন পয়েন্টে কাজ করে যাচ্ছে হাইওয়ে পুলিশ। কুষ্টিয়ায় গত ২১ সেপ্টেম্বর ২০২২ এ বর্তমান অফিসার্স ইনচার্জ দেবব্রত রায় যোগদানের পর থেকে গত সাত মাসে ১৬২৪ মামলা হয়েছে । সরকারের রাজস্ব আদায় হয়েছে যা ইতিপূর্বে রেকর্ড কে হার মানিয়েছে। নিয়মিত মামলা দেয়া ও সরকারী রাজস্ব আদায়ের মত গুরুত্বপূর্ণ কাজ করে যাচ্ছে।সড়ক দুর্ঘটনা, নিরাপদ যাত্রা, সাধারণ জনগনের ভোগান্তি কমাতে নিরলসভাবে দিন রাত কাজ করে যাচ্ছে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ। সেইসাথে তারা সড়ক দুর্ঘটনায় আহত রোগীদের পাশে থেকে মানবিক কার্যক্রমে তাদের দেখা যায় । তাদেরকে নিয়ে যারা মিথ্যা বিভ্রান্ত মুলক তথ্য ও চক্রান্ত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানিয়েছেন সাধারণ জনগণ। সেইসাথে বর্তমানে অবৈধ যানবাহনের যারা মালিক আছে অনৈতিক সুবিধা না পাওয়ায় তারা এমনটি করে বেড়াচ্ছে বলে ধারণা করছি। আইন আইনের গতিতে চলবে সামনের ঈদে সড়ক দুর্ঘটনা এরাতে হাইওয়ে পুলিশের এখনই  কঠোর অবস্থানে থাকার সঠিক সময়।

আমরা সাধারণ জনগণের ভোগান্তি কমাতে দিন রাত এক করে কুষ্টিয়াজেলা জুড়ে বিভিন্ন পয়েন্টে আমার ফোর্স কাজ করে যাচ্ছে। সেইসাথে সড়কে দুর্ঘটনা এরাতে সচেতন করা হচ্ছে চালকদের। আমরা আমাদের দায়িত্ব পালন করে যাচ্ছি। সাধারণ মানুষ যাতে সুন্দরভাবে এই ঈদ উদযাপনে গ্রামে যেতে পারে বলে জানান কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার্স ইনচার্জ দেবব্রত রায়।

তিনি আরও বলেন, মহাসড়কে সড়ক দুর্ঘটনা এড়াতে যানবাহন চলাচলের ব্যাপারেও কুষ্টিয়া হাইওয়ে পুলিশের কঠোর নজরদারি রয়েছে। বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে যাতে কেউ দুর্ঘটনা ঘটাতে না পারে সেজন্য সড়কে স্পিডগান ব্যবহার করা হচ্ছে। বেপরোয়া গতিতে গাড়ি চালালে স্পিডগানের মাধ্যমে শনাক্ত করে মামলা ও জরিমানা আদায় করা হচ্ছে। জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।