Home কুষ্টিয়া কুষ্টিয়ায় প্রেমের জন্য বাড়ি থেকে পালিয়ে বিষ পানে প্রেমিক যুগলের মৃত্যু 

কুষ্টিয়ায় প্রেমের জন্য বাড়ি থেকে পালিয়ে বিষ পানে প্রেমিক যুগলের মৃত্যু 

1784

কুষ্টিয়ায় প্রেমের জন্য বাড়ি থেকে পালিয়ে বিষ পানে  প্রেমিক যুগলের মৃত্যু

কুষ্টিয়ার সদর উপজেলা ই বি থানা ঝাউদিয়ায় ঝিনাইদহ জেলার ছেলে ও মেয়ে পালিয়ে এসে ঝাউদিয়া ইউনিয়ন বৈদ্যনাথপুর গ্রামে আত্মীয় সালামতের বাড়িতে এসে প্রেমিক প্রেমিকা বিষপান করে প্রেমিক যুগল মৃত্যু বরন করেন । পরিবারের লোকজন সাংবাদিকদের বলেন গতকাল ছেলে মেয়ে দুজন পালিয়ে যাই অনেক খোঁজাখুঁজি করে আমরা পাইনি আজ ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ১ টা ৩০ মিনিট সময় আমরা খবর পাই বলে জানান ।

স্থানীয় সুত্রে জানা যায়,সাগর ও বর্ষা দুজনে প্রেমের সর্ম্পকে জড়ালে তাদের পরিবার বিষয়টি মেনে না নেওয়ায় তারা দুজনে বাড়ী থেকে পালিয়ে সোমবার (১৩ সেপ্টেম্বর) সাগরের আত্মীয় ঝাঁউদিয়া এলাকার বৈদ্যনাথপুর গ্রামের সালামত আলীর বাড়ীতে আসেন। পরে মঙ্গলবার (১৩ সেপ্টম্বর) দুপুরে তাদের দুজনকে ঘরের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেলে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

নিহত সাগর ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের রাজনগর গ্রামের শাহীন বিশ্বাসের ছেলে এবং বর্ষা খাতুন একই উপজেলার গোবিন্দপুর এলাকার হালিম মন্ডলের মেয়ে।

ঝাঁউদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কবির হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তারা দুজনে বিষপান করে আত্মহত্যা করেছে। তবে মৃত্যুর সঠিক কারন জানার জন্য মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে।