Home কুষ্টিয়া কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

60

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

আজ ৩১ই ডিসেম্বর, ২০২৩ ইং বিকাল ৩ টায় জেলা আইনজীবী সমিতির নতুন ভবনের নিচতলায় হল রুমে প্রায় তিন শতাধিক আইনজীবীর উপস্থিতিতে বিগত ৬ মাসের আয় ব্যয়ের হিসাব ও অডিট রিপোর্ট উপস্থাপন এবং সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নুরুল ইসলাম দুলাল সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাড. দেওয়ান মাসুদ করিম মিঠুর

পরিচালনায় বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাড. সুধীর কুমার শর্মা, অ্যাড. আকরাম হোসেন দুলাল, সাবেক সভাপতি ও বিজ্ঞ সরকারি কৌসুলি আ.স.ম আক্তারুজ্জামান মাসুম, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুষ্টিয়ার সাধারণ সম্পাদক ও আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের আহবায়ক অ্যাডভোকেট মোঃ সাইফুর রহমান সুমন সহ সিনিয়র আইনজীবীগণ।

অনুষ্ঠানে প্রয়াত আইনজীবীদের পরিবারকে প্রায় এক কোটি টাকা পরিশোধ করা হয় মৃত্যুর পর এককালীন পাওনা হিসেবে। এছাড়াও ২০২২-২৩ নির্বাহী পরিষদ কতৃক উন্নয়ন কর্মকান্ডগুলো তুলে ধরা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাড. রাজীন আহসান রঞ্জু এবং পুরো সভাটি কুষ্টিয়ার আলোচিত ঘটনা ফেসবুক পেজ থেকে লাইভ করেন আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের সদস্য সচিব অ্যাড. মো: মুহাইমিনুর রহমান পলল। অনুষ্ঠান শেষে আইনজীবীদের মধ্যাহ্ন ভোজ বিতরণ করার মাধ্যমে সমাপ্ত হয়।