Home কুষ্টিয়া কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকের সাথে শেরপুর আইনজীবী সমিতির সভাপতির সৌজন্য সাক্ষাৎ 

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকের সাথে শেরপুর আইনজীবী সমিতির সভাপতির সৌজন্য সাক্ষাৎ 

10

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকের সাথে শেরপুর আইনজীবী সমিতির সভাপতির সৌজন্য সাক্ষাৎ

আজ ২৮ শে মে, ২০২৩ ইং রোজ রবিবার জরুরি কাজে শেরপুর আইনজীবী সমিতির বারংবার নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান কার্যনির্বাহী কমিটির সভাপতি অ্যাডভোকেট এম. কে মুরাদুজ্জামান। তিনি ইসলামি বিশ্ববিদ্যালয়ের ৯৫/৯৬ সেশনে আইন বিভাগের শিক্ষার্থী ছিলেন।

এ সময় তিনি জরুরি কাজ সমাপ্ত করে কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির বারংবার নির্বাচিত সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া জেলা পরিষদের সাবেক সদস্য এবং ইসলামী বিশ্ববিদ্যালয় ল এলামনাই এসোসিয়েশনের উপদেষ্টা অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আবু সাঈদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন।

আলাপকালে শেরপুর জেলা আইনজীবী সমিতি এবং জেলা আইনজীবী সমিতি, কুষ্টিয়ার উন্নয়নের ব্যাপারে গৃহীত পদক্ষেপ এবং ইসলামী বিশ্ববিদ্যালয় ল এলামনাই এসোসিয়েশনের উন্নয়নের ব্যাপারে সংক্ষিপ্ত আলোচনা করেন।

এ সময় কুষ্টিয়া আইনজীবী ভবন চত্ত্বরে শেখ মোহাম্মদ আবু সাঈদ এন্ড এসোসিয়েটস এর কোর্ট চেম্বারে আরো উপস্থিত ছিলেন আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের সিনিয়র সদস্য অ্যাডভোকেট এনামুল হক, অ্যাডভোকেট মাহমুদ হাসান লিটন, অ্যাডভোকেট আকলিমা খাতুম, অ্যাডভোকেট আবদুল্লাহ আল মামুন, আইনজীবী সুরক্ষা আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল, শিক্ষানবিশ আইনজীবী জনি, রাহুল, আইনজীবী সহকারী প্রদ্বীপ, মিজান।