Home কুষ্টিয়া কুষ্টিয়া জিলা স্কুল জামে মসজিদের ৭ ম বর্ষপূর্তি

কুষ্টিয়া জিলা স্কুল জামে মসজিদের ৭ ম বর্ষপূর্তি

54

কুষ্টিয়া জিলা স্কুল জামে মসজিদের ৭ ম বর্ষপূর্তি।

০৬ ব্যাচ, কুষ্টিয়া জিলা স্কুল।

অ্যাড. পলল আইন সম্পাদক নতুন টাইমস:

আজ ১১ই মার্চ কুষ্টিয়া জিলা স্কুল জামে মসজিদের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী। ৭ বছর পূর্বে ঠিক আজকের এই দিনের মতোই মসজিদের প্রতিষ্ঠার প্রথম দিনটিও ছিল শুক্রবার। আলহামদুলিল্লাহ্ অল্প সময়ের মধ্যেই মসজিদটির সকল উপকরণ সহিত সার্বিক গঠন কার্যক্রম সম্পাদন হয়েছে।

সকল মরহুম-মরহুমার রুহের আত্মার মাগফিরাত কামনায় আজ বাদ যোহর সালাত আদায় শেষে দোয়ার আয়োজন রয়েছে কুষ্টিয়া জিলা স্কুল জামে মসজিদে, কুষ্টিয়া জিলা স্কুল প্রাক্তন ছাত্রদের পক্ষ হতে।

আসছে পবিত্র মাহে রমজান।

প্রতিবছরের ন্যায় এই বছরেও “পবিত্র মাহে রমজান মাসে খতম তারাবীহ” সালাতের আয়োজন করবেন ইনশাআল্লাহ কুষ্টিয়া জিলা স্কুল জামে মসজিদ কমিটির প্রধান, কুষ্টিয়া জিলা স্কুলের মাননীয় প্রধান শিক্ষক শ্রদ্ধেয়, মোঃ এফতে খাইরুল ইসলাম স্যার।

উল্লেখ্য কুষ্টিয়া জিলা স্কুল মসজিদ জামে মসজিদে রুপান্তর, ৫ ওয়াক্ত সালাত, মসজিদে এসির ব্যবস্থা, অভিভাবিকাদের জন্য সালাতের ব্যবস্থা, পবিত্র মাহে রমজানে খতম তারাবীহ, ওযু খানা, বাথরুম, এ-সব বর্তমান প্রধান শিক্ষেকের অনুপ্রেরণায় হয়েছে।

পবিত্র মাহে রমজানের প্রস্তুতি গ্রহণ করার জন্য ধর্মীয় মুসলমানদের আহবান রইল। মসজিদে বিনামূল্যে হামদ্ -নাত, কেরাত, গজল, আযান, নামাজ শেখার ব্যবস্থা আছে।

বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী, প্রাক্তন ছাত্র, সহপাঠী, অভিভাবক মহোদয় ও এলাকাবাসীর আজ বাদ জোহর মসজিদে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

সার্বিক সমন্বয় ও যোগাযোগ এবং প্রচারে: গোলাম মাহমুদ রুবেল। SSC ব্যাচ – ৯৫, 01729664366.