Home কুষ্টিয়া কুষ্টিয়া জেলা ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও হেরোইনসহ চোরাই মালামাল উদ্ধার

কুষ্টিয়া জেলা ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও হেরোইনসহ চোরাই মালামাল উদ্ধার

10

কুষ্টিয়া জেলা ডিবি পুলিশের সফল অভিযানে ইয়াবা ও হেরোইনসহ চোরাই মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: মোঃ খোকন

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব, বিপিএএ, বিপিএম, পিপিএম (বার)এর নির্দেশক্রমে কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানিক দল একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত অভিযানে ইয়াবা, হেরোইন ও চোরাই মালামাল উদ্ধারসহ দুই মাদক চোরাকারবারীকে গ্রেফতার করে।

কুষ্টিয়া জেলা পুলিশ সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখা, কুষ্টিয়ার অফিসার ফোর্সগণ কুষ্টিয়া মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে ১৮ আগষ্ট শুক্রবার ০০.৫৫ ঘটিকায় কুষ্টিয়া মডেল থানাধীন বটতৈল উত্তরপাড়া গ্রামস্থ জনৈক একে এম খাইরুল বাসার @ লাভলু (৫৫), পিতা-মৃত খলিলুর রহমান সাং-বটতৈল উত্তরপাড়া (বিএডিসি বাজার রোড), থানা ও জেলা-কুষ্টিয়া এর টিনশেড ভাড়া ঘরের মধ্য হইতে এসআই (নিঃ)/সুলতান মাহমুদ, সঙ্গীয় এসআই(নিঃ)/মোঃ মশিউর রহমান ও এএসআই সিরাজের  নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ আসামী ১। মোঃ মাহাতাব (৪০), পিতা-মৃত রিয়াজ উদ্দিন, সাং-দহকুলা বাগানপাড়া, ২। মোঃ আবু কালাম (২৭), পিতা-মৃত সামাদ মন্ডল, সাং-কবুরহাট, উভয় থানা ও জেলা-কুষ্টিয়াকে (৩০+২০)=৫০ পিচ ইয়াবা ও (৫+৩)=৮ গ্রাম হেরোইন এবং ০১(এক) টি তিন চাকা বিশিষ্ট ব্যাটারি চালিত লোহার ফ্রেম কাঠের বডি যুক্ত সচল পাখি ভ্যান, মূল্য অনুমান ৮০,০০০/- টাকা। (খ) পাখি ভ্যানের কাঠের বডি ০২(দুই)টি, (গ) ইজিবাইকের সিট ০৩(তিন)টি, (ঘ) লোহার ফ্রেম ০১(এক)টি, (ঙ) ইজিবাইকের চার্জার ০১(এক)টি, পাখি ভ্যানের চার্জার ০১(এক)টি, (চ) ত্রিপল ০৩(তিন)টি, (ছ) ইজিবাইকের বডির বিভিন্ন সাইজের লোহার পাতি ০৫(পাঁচ)টি, (জ) ইজিবাইকের পিছনের লোহার বাম্পার ০১(এক)টি সহ গ্রেফতার করা হয়।

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার জনাব এ এইচ এম আব্দুর রকিব জানান, জেলায় অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধারের পাশাপাশি আইন-শৃঙ্খলা রক্ষায় গোয়েন্দা পুলিশ কাজ করে যাচ্ছে।এবং কুষ্টিয়া জেলাকে মাদক মুক্ত করার জন্য আমাদের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান কুষ্টিয়ার জেলা পুলিশ সুপার।