Home কুষ্টিয়া কুষ্টিয়া হরিপুরের চিহ্নিত মাদকসেবী সন্ত্রাসী কুদ্দুস ও তার সহযোগীদের হামলার শিকার দুই...

কুষ্টিয়া হরিপুরের চিহ্নিত মাদকসেবী সন্ত্রাসী কুদ্দুস ও তার সহযোগীদের হামলার শিকার দুই সাংবাদিক 

239

কুষ্টিয়া হরিপুরের চিহ্নিত মাদকসেবী সন্ত্রাসী কুদ্দুস ও তার সহযোগীদের হামলার শিকার দুই সাংবাদিক

ওপেন অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক রিজুকে হত্যার হুমকি

কুষ্টিয়ায় এক সাংবাদিক হত্যার রেশ কাটতে না কাটতেই আবারও সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে উঠেছে সন্ত্রাসীরা। এবার সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন দুই সাংবাদিক। জানা যায়, শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের পদ্মা-গড়াই মাহনা থেকে মোটরসাইকেল যোগে কুষ্টিয়া শহরের দিকে আসছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফরাম কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবু মনি সাকলাইন এলিন ও নির্বাহী সদস্য শাহারিয়া ইমন রুবেল। এসময় পিছন থেকে দ্রুতগতিতে বেপরোয়া ভাবে হর্ণ বাজিয়ে তাদের মটর সাইকেলটি ওভারটেক করার চেষ্টা করে চিহ্নিত সন্ত্রাসী মাদকসবী কুদ্দুস। এসময় দুই সাংবাদিক কুদ্দুসকে উদ্দেশ্য করে বলেন, ‘ভাই আমরা তো রাস্তার একপাশ দিয়েই যাচ্ছি আপনি বের হয়ে যান’। এ কথা বলা মাত্রই কুদ্দুস ও তার সাথে থাকা শরিফুল ইসলাম খোকন, কুদ্দুস ড্রাইভারখ্যাত সুমন, ও কুদ্দুসের ভাস্তে মামুন দুই সাংবাদিককে এলোপাতাড়ি মারধর শুরু করেন। এক পর্যায়ে তারা দুই সাংবাদিককে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেন। কোনা রকম সন্ত্রসীদের হাত থেকে রক্ষা পেয়ে বের হয় আসেন সাংবাদিকরা। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নেয় তারা। এর কিছুক্ষণ পরে সস্ত্রাসী কুদ্দুস তার দলবল নিয়ে হরিপুর বাজার সহ বিভিন্ন জায়গায় অস্ত্র নিয়ে মহড়া দিয়ে দৈনিক সত্যখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক হাসিবুর রহমান রিজুকে হত্যার হুংকার দেয়।

এদিকে সন্ত্রাসী মাদকসবী কুদ্দুস, খোকন, সুমন, মামুন সহ অজ্ঞাতনামা ৩ জনের নামে সাংবাদিক এলিন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় এজাহার দায়ের করছেন।

এর আগে হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগর বর্ধিত সভায় কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান  ও শহর আওয়ামী লীগর সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা’র সামনে হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মিলনকে হত্যার হুমকি দেয় এই কুদ্দুস।