Home কুষ্টিয়া কুষ্টিয়ায় ফুটবলকন্যা নীলা’র বাড়িতে ডিসি ও জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ

কুষ্টিয়ায় ফুটবলকন্যা নীলা’র বাড়িতে ডিসি ও জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ

527

কুষ্টিয়ায় ফুটবলকন্যা নীলা’র বাড়িতে ডিসি ও জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ

সাফ উইমেনস চ্যাম্পিয়নশীপ শিরোপাজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের অন্যতম সদস্য, কুষ্টিয়ার কৃতি ফুটবলার নিলুফা ইয়াসমিন নীলা’র বাড়িতে গতকাল দুপুরে তার পরিবারের সাথে দেখা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান কুষ্টিয়া জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ সাইদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস, এসিল্যান্ড দবির উদ্দিন, এনডিসি শাহেদ আরমান, পৌর প্যানেল মেয়র শাহিন উদ্দিন। জেলা প্রশাসক নীলা’র মায়ের সাথে এবং পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন।নীলা’র বাসায় তার বিভিন্ন সময়ের ক্রেষ্ট, মেডেল সহ পুরস্কার সামগ্রী পরিদর্শন করেন।এসময় তিনি জানান, জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বর্ণাঢ্য সংবর্ধনার প্রস্তুতি চলছে। জেলা প্রশাসক সাইদুল ইসলাম সাফ উইমেনস চ্যাম্পিয়নশীপ শিরোপাজয়ী নারী ফুটবলার নীলা’র সাথে মোবাইলে কথা বলেন।

এছাড়াও দুপুরে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. অনুপ কুমার নন্দীর নেতৃত্বে ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদ ফুটবলার নীলা’র বাড়ীতে যান।এসময় অতিরিক্ত সাধারণ সম্পাদক এ্যাড. মোসাদ্দেক আলী মনি,যুগ্ম সাধারণ সম্পাদক সাদাত উল আনাম পলাশ, নির্বাহী সদস্য এসএম কাদেরী সবু, আনিচুর রহমান, বাপ্পি, মিঠু, আফরোজা আক্তার ডিউ, কাজী শামসুন্নাহার আলো প্রমুখ।

নেতৃবৃন্দ নীলা’র মা এবং তার পরিবারের সাথে বেশ কিছুক্ষন সময় কাটান ও মিষ্টিমুখ করান এবং বর্ণাঢ্য সংবর্ধনার প্রস্তুতির কথা তাদের জানান।