Home কুষ্টিয়া কুষ্টিয়া পৌর, সদর ও জেলার তিন শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন

কুষ্টিয়া পৌর, সদর ও জেলার তিন শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন

166

কুষ্টিয়া পৌর, সদর ও জেলার তিন শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন

কুষ্টিয়া পৌরসভা, সদর উপজেলা ও জেলার তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রলীগের আংশিক কমিটি আগামী ১ বছরের জন্য গঠন করা হয়েছে। ২২ অক্টোবর শনিবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক শেখ হাফিজ ওরফে চ্যালেঞ্জের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দেওয়া হয়।

ঘোষিত কমিটিতে কুষ্টিয়া সরকারি কলেজ শাখায় ফেরদৌস খন্দকার সভাপতি ও মাহফুজুর রহমান সাধারণ সম্পাদক পদ পেয়েছেন। কুষ্টিয়া পৌরসভার ঘোষিত কমিটিতে ওমর ফারুককে সভাপতি, নিপুজ্জামান শান্তনুকে সাধারণ সম্পাদক, নাইমুর রহমান ও জয় কুমার ঘোষকে যুগ্ম সম্পাদক এবং আল আমিনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। কুষ্টিয়া সদর উপজেলার চার সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এতে আদীবুজ্জামান ওরফে সংগ্রামকে সভাপতি, আবু তালহাকে সহসভাপতি, আল আমিনকে সাধারণ সম্পাদক এবং সজিবুর রহমানকে যুগ্ম সম্পাদক করা হয়েছে।

এ ছাড়া ইসলামিয়া কলেজে আল আজিজ হোসেনকে সভাপতি ও অন্তর ইসলামকে সাধারণ সম্পাদক এবং কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের কমিটিতে সালেহীন ফেরদৌসকে সভাপতি, লিসান মালিথাকে সহসভাপতি, নাজমুল সাকিবকে সাধারণ সম্পাদক এবং কামরুল ইসলাম ও তামিম হোসেনকে যুগ্ম সম্পাদক করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক শেখ হাফিজ ওরফে চ্যালেঞ্জের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছাত্রলীগের জরুরি সিদ্ধান্তে আগামী এক বছরের জন্য এসব আংশিক কমিটি গঠন করা হয়েছে।

গত বছরের ২৬ ডিসেম্বর কুষ্টিয়া পৌর, পলিটেকনিক ও সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি এবং চলতি বছরের ১৫ মার্চ কুষ্টিয়া সদর উপজেলা ও ইসলামিয়া কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছিল বলে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ সূত্র যায়।