Home বাংলাদেশ কৃত্রিম হাত লাগিয়ে ইয়াবা বহন, ব্যবসায়ী আটক 

কৃত্রিম হাত লাগিয়ে ইয়াবা বহন, ব্যবসায়ী আটক 

111

কৃত্রিম হাত লাগিয়ে ইয়াবা বহন, ব্যবসায়ী আটক

প্লাস্টিকের কৃত্রিম হাতের ফাঁকা অংশে বিশেষ কায়দায় লুকিয়ে ইয়াবা বিক্রি করতেন হারানো রানা হাওলাদার (২৬)।

জানা যায় বিদ্যুৎস্পৃষ্টে বাম হাত হারানো রানা হাওলাদার (২৬) পেশায় একজন অটোরিকশাচালক। তবে এ পেশার আড়ালে ৭ থেকে ৮ বছর ধরে রাজধানীতে চালিয়ে এসেছেন ইয়াবা কারবার। কারণ

২৬ অক্টোবর বুধবার সকালে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২৫ অক্টোবর মঙ্গলবার পশ্চিম রামপুরা থেকে রানাকে আটক করে রাজধানীর ঢাকার হাতিরঝিল থানার একটি টিম। ওই সময় তার বাম হাতের কনুইয়ের নিচের অংশে লাগানো প্লাস্টিকের কৃত্রিম হাতের ফাঁকা জায়গায় লুকিয়ে রাখা ১৫৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

অনেক আগে বিদ্যুৎস্পৃষ্টে আহত হওয়ায় পর চিকিৎসক রানার বাম হাতের কনুইয়ের নিচের অংশ কেটে ফেলেন। হাত না থাকায় তাকে কেউ সন্দেহ করত না এবং সে সবার সহানুভূতি পেত বলে জানান তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক।

তিনি আরও জানান রানা প্রথম স্ত্রীকে তালাক দিয়ে সাত দিন আগে দ্বিতীয় বিয়ে করেন। মঙ্গলবার রামপুরা এলাকায় নতুন স্ত্রীকে বেড়াতে আসেন। এরপর স্ত্রীকে বসিয়ে রেখে ইয়াবা ডেলিভারি করতে গিয়ে গ্রেপ্তার হয় রানা।তার বিরুদ্ধে শরিয়তপুরের সখিপুর থানায় দুটি মাদক মামলাসহ মোট তিনটি মামলা রয়েছে।