Home বিনোদন ক্যাটরিনার নাচ দেখে আর সামলাতে পারলেন না সলমন! পুরনো প্রেম কি সহজে...

ক্যাটরিনার নাচ দেখে আর সামলাতে পারলেন না সলমন! পুরনো প্রেম কি সহজে ভোলা যায়?

12

ক্যাটরিনার নাচ দেখে আর সামলাতে পারলেন না সলমন! পুরনো প্রেম কি সহজে ভোলা যায়?

বিয়ের পর সলমনের সঙ্গে ক্যাটরিনার প্রথম কাজ। ‘টাইগার ৩’-এর মাধ্যমে আবার ফিরছে এই জুটি। ছবিমুক্তির আগে ক্যাটরিনাকে চোখে হারাচ্ছেন অভিনেতা!

এক সময় সলমন খানের হাত ধরেই সুদূর লন্ডন থেকে এসে বলিউডে নিজের জায়গা পাকা করেছিলেন ক্যাটরিনা কইফ। অতীতে সলমনের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের কথা কারও অজানা নয়। প্রায় চার বছর সম্পর্কে ছিলেন তাঁরা। সেই সূত্রে নায়কের পরিবারের সঙ্গেও মিলেমিশে গিয়েছিলেন বিদেশিনি ক্যাটরিনা। প্রেম ভাঙলেও থেকে গিয়েছে বন্ধুত্ব। এখন ক্যাটরিনা ভিকি কৌশলের স্ত্রী। এখনও ‘সিঙ্গল’ সলমন। সামনেই মুক্তি ‘টাইগার ৩’-এর। বিয়ের পর সলমনের সঙ্গে ক্যাটরিনার প্রথম কাজ। ফের কি তবে প্রেম জীবন্ত হল দু’জনের?

২৩ অক্টোবর মুক্তি পাবে ‘টাইগার ৩’ ছবির প্রথম গান ‘লেকে প্রভু কা নাম’। এই গানেই টাইগার ও জ়োয়ার (সলমন এবং ক্যাটরিনা অভিতীত চরিত্রদের নাম) রসায়ন আরও এক বার জীবন্ত হতে চলেছে। যদিও গানের এক ঝলক প্রকাশ্যে এসে গিয়েছে ইতিমধ্যেই। এ বার এই গানে ক্যাটরিনার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কতটা মধুর সেটাই লেখেন সলমন। তিনি ক্যাটের উদ্দেশে লেখেন, ‘‘ক্যাট, এই গানে তুমি সকলে ছাপিয়ে গিয়েছ। তোমার সঙ্গে নাচতে সব সময় ভাল লাগে।’’সূএ আনন্দবাজার