Home কুষ্টিয়া খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃমহিদ উদ্দিন ‘কে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান

খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃমহিদ উদ্দিন ‘কে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান

133

আজ ১৭ নভেম্বর ২০২২ ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার) ডিআইজি খুলনা রেঞ্জ এর দায়িত্ব হস্তান্তরের পর অপরাহ্নে রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনা হতে আনুষ্ঠানিক বিদায় জানানো হয়। একটি সুসজ্জিত পুলিশ দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। তিনি রেঞ্জ কার্যালয়ের সহকর্মীদের নিকট থেকে বিদায় নেন।
পরে বিদায়ী ডিআইজি, খুলনা রেঞ্জ দৃষ্টিনন্দনভাবে বিভিন্ন ধরনের ফুল দিয়ে বিশেষভাবে সাজানো সুসজ্জিত গাড়িতে আরোহন করেন। বাংলাদেশ পুলিশের দীর্ঘদিনের ঐতিহ্য ও রীতি অনুযায়ী সুসজ্জিত গাড়ির সঙ্গে বাঁধা রশি টেনে বিদায়ী ডিআইজি কে বিদায় জানানো হয়।

রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনার সকল পর্যায়ের পুলিশ অফিসার ও সদস্য এবং সিভিল স্টাফগণ দুই পাশে রশি ধরে টেনে গাড়িটি রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনার গেটের বাইরে পর্যন্ত নিয়ে আসেন।
এ সময় উপস্থিত ছিলেন মোঃ জিল্লুর রহমান চৌধুরী, বিভাগীয় কমিশনার, খুলনা বিভাগ, খুলনা, মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), মোঃ আতিকুর রহমান পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) খুলনা রেঞ্জ, নওরোজ হাসান তালুকদার কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ খুলনা, মোঃ মনিরুজ্জামান তালুকদার, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনাসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারসমূহের কমান্ড্যান্ট(এসপি)বৃন্দ।