Home বিনোদন গডফাদার থাকলে আমিও বড় বাজেটের সিনেমা পেতাম : আমিশা প্যাটেল

গডফাদার থাকলে আমিও বড় বাজেটের সিনেমা পেতাম : আমিশা প্যাটেল

10

গডফাদার থাকলে আমিও বড় বাজেটের সিনেমা পেতাম : আমিশা প্যাটেল

২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’ দিয়ে বলিউডে অভিষেক আমিশা প্যাটেলের; আর প্রথম ছবিই পেয়েছিল অভাবনীয় সাফল্য। এতেই পেয়েছিলেন ফিল্মফেয়ারের মতো সম্মাননা। এরপর কাজ করেন একটি তেলেগু সিনেমা বদ্রি-তে, সেটিও ছিল হিট। এর পরের বছর মুক্তি পায় ‘গাদার: এক প্রেম কথা’; সেই ছবিও ব্লকবাস্টার।এরপর গাদার ২’-এর সাফল্যে আপ্লুত আমিশা , মুক্তির পর থেকে লাফিয়ে লাফিয়ে বেড়েছে ছবিটির আয়। মুক্তির ২০ দিনেই প্রায় ৪৭৫ কোটি টাকা আয় করেছে এই ছবি। সাফল্যের চওড়া হাসি গোটা টিমের মুখে, চলছে সেলিব্রেশন পর্ব।

তবে সম্প্রতি এক মন্তব্যের কারণে বেশ সমালোচিত আমিশা। এক সাক্ষাৎকারে ক্যারিয়ারের উত্থান-পতন নিয়ে কথা বললেন তিনি। জানান, তাকে টার্গেট করা হয়েছিল, এমনকি তার সিনেমা বক্স অফিসে না চললে তিনি ইন্ডাস্ট্রি থেকে কোনো সাহায্যই পাননি। কারণ চলচ্চিত্র পরিবার থেকে তিনি বলিউডে আসেননি।

আমিশা আরও বলেন, আমি যদি চলচ্চিত্র সমিতির অংশ হতাম, আমার যদি একজন গডফাদার থাকত, তাহলে সিনেমা না চললেও বলিউডের বড় বড় প্রজেক্টে আমি ডাক পেতাম। যদিও আমি সেসব নিয়ে ভাবি না। হতে পারে, আমার জন্মই হয়েছে শুধু ব্লকবাস্টার ছবিতে কাজ করার জন্য।

কথা প্রসঙ্গে তিনি বলেন, তার অভিনয় করা একটি ছবি বক্স অফিসে ব্যবসা করতে না পারায়, তিনি নিজের পারিশ্রমিক পর্যন্ত ছেড়ে দিয়েছিলেন।
সূত্র খবর হিন্দুস্তান টাইমস’র।