Home কুষ্টিয়া কুষ্টিয়ায় বাচ্চাদের ধাক্কাধাক্কির ঘটনায় বাবা খুন!

কুষ্টিয়ায় বাচ্চাদের ধাক্কাধাক্কির ঘটনায় বাবা খুন!

338

কুষ্টিয়ায় বাচ্চাদের ধাক্কাধাক্কির ঘটনায় বাবা খুন!

দুই শিশুর ধাক্কা-ধাক্কির ঘটনাকে কেন্দ্র করে কুষ্টিয়ায় সাইফুল ইসলাম (৩৪) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

তাকে কুপিয়ে খুন করেছেন একই এলাকার মাহাবুল ইসলাম। সম্পর্কে সাইফুলের আপন চাচাতো ভাই হন মাহাবুল।

নিহত সাইফুল ইসলাম দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গরুড়া গ্রামের মিস্ত্রিপাড়া এলাকার সামছুল ইসলামের ছেলে। সে নসিমন চালক ছিলেন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গরুড়া মিস্ত্রিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,নিহত সাইফুল ইসলাম ও মাহাবুল ইসলাম আপন চাচাতো ভাই, পাশাপাশি বাড়ি। দুজনের সমবয়সী (৮ বছর) দুই ছেলে আছে। বৃহস্পতিবার তারা দুজন খেলার সময় ধাক্কাধাক্কি ও মারামারি করে। এই ঘটনার জের ধরে দুই ছেলের অভিভাবকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় মাহাবুল ও তার স্ত্রী কণা বটি দিয়ে কুপিয়ে সাইফুল ইসলামকে হত্যা করে।

বাচ্চারা খেলার সময় ধাক্কাধাক্কি মারামারি করেছিলো। এ ঘটনার জের ধরে দুই অভিভাবকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাইফুলের মৃত্যু হয়েছে বলে জানান কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল বাকী।

৮ বছর বয়সী দুই ছেলে খেলার সময় ধাক্কাধাক্কি ও মারামারি করেছিল। এ ঘটনার জেরে দুই অভিভাবকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় এসময় মাহাবুল ও তার স্ত্রী কণা বটি দিয়ে কুপিয়ে সাইফুল ইসলামকে হত্যা করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যকুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান কুষ্টিয়ার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান।