Home বাংলাদেশ চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কে প্রাইভেটকারের ধাক্কায় খাদ্য বিভাগের ২ কর্মকর্তা নিহত

চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কে প্রাইভেটকারের ধাক্কায় খাদ্য বিভাগের ২ কর্মকর্তা নিহত

6

চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কে প্রাইভেটকারের ধাক্কায় খাদ্য বিভাগের ২ কর্মকর্তা নিহত

প্রাইভেটকারের ধাক্কায় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় খাদ্য চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কের কুলপালার সেন্টারপাড়া এলাকায় বিভাগের দুই কর্মকর্তা নিহত হয়েছেন। রবিবার (৩০ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন–মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামের আনসার আলীর ছেলে মো. সাইদুর রহমান (৩৫) ও মেহেরপুর পৌর এলাকার বাসস্ট্যান্ড পাড়ার ইউনুস আলী শেখের ছেলে মো. নজরুল ইসলাম (৫৮)।

নজরুল ইসলাম চুয়াডাঙ্গা সদর উপজেলা খাদ্যগুদামের খাদ্য পরিদর্শক এবং সাইদুর রহমান উপসহকারী খাদ্য পরিদর্শক। কর্মস্থল চুয়াডাঙ্গা থেকে বাড়িতে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তারা।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,৩০ জুলাই রোববার সন্ধ্যায় মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরে যাচ্ছিলেন দুই খাদ্য কর্মকর্তা। পথিমধ্যে তাদের মোটরসাইকেলে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। পরে মোটরসাইকেল টেনে কুলপালা বাজারে যাচ্ছিলেন। এ সময় মেহেরপুর থেকে আসা দ্রুতগতির একটি প্রাইভেটকারের চাকা ফেটে যায়। প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দুই খাদ্য কর্মকর্তা নিহত হন। সেই সঙ্গে প্রাইভেটকারটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে চালক পালিয়ে যান।

দুই জনের লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন বলে জানান আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ।

দাফতরিক কাজ শেষ করে মোটরসাইকেলে মেহেরপুর শহরের বাড়িতে ফিরছিলেন তারা। পথিমধ্যে দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান জেলা খাদ্য নিয়ন্ত্রক এ কে এম শহিদুল ইসলাম ।