Home কুষ্টিয়া ছাত্রলীগ নেতাদের বিস্তর অভিযোগ কুষ্টিয়ার সেই নেত্রীর বিরুদ্ধে

ছাত্রলীগ নেতাদের বিস্তর অভিযোগ কুষ্টিয়ার সেই নেত্রীর বিরুদ্ধে

207

ছাত্রলীগ নেতাদের বিস্তর অভিযোগ কুষ্টিয়ার সেই নেত্রীর বিরুদ্ধে

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের বিরুদ্ধে একই কমিটির এক নেত্রীকে কুপ্রস্তাবসহ শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে। তবে এসব অভিযোগ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক বলে দাবি করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক ও সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জসহ জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। তারা উল্টো ওই ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে নানা অভিযোগ করেছেন।

২১ সেপ্টেম্বর বুধবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার বঙ্গবন্ধু সুপার মার্কেটের ৪র্থ তলায় জেলা ছাত্রলীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শেখ হাফিজ চ্যালেঞ্জ জানান, করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে নিঃস্বার্থভাবে আমি ও আমার দলের নেতা-কর্মীদের নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে মাসের পর মাস স্বেচ্ছাসেবী হিসেবে সেবা দিয়েছি। শুধু তাই নয়,দরিদ্র ও অসহায়ৎমানুষকে ত্রাণ সহায়তা দিয়েছি। কৃষকের মাঠের ধান কেটে মাড়াই করে ঘরে তুলেও দিয়েছে। জেলা ছাত্রলীগের বিরুদ্ধে টেন্ডার, হাট-ঘাট, বালু উত্তোলন, চাঁদাবাজিসহ কোনো অভিযোগ আজ পর্যন্ত কেউ দিতে পারেনি। ছাত্রলীগ এ সকল অপরাধের সঙ্গে যুক্ত নয়। কোনো অপরাধের সঙ্গে যখন ছাত্রলীগকে জড়াতে পারেনি, তখন পরিচ্ছন্ন ও পরিশ্রমী ছাত্রলীগ নেতাদের চরিত্র হননের অপচেষ্টা করছে, থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে। যার সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। ছাত্র নেতাদের চরিত্র নিয়ে আজ পর্যন্ত কোনো অভিযোগ নেই।

তিনি আরও  জানান কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সকল নেতার বিরুদ্ধে যে অভিযোগ উত্থাপন করা হয়েছে, তা সঠিক নয়। কথিত ওই নেত্রী আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। ছাত্রলীগের নেতাদেরও ফাঁসানোর চেষ্টা করছে। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সঙ্গে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ সকল অশুভ ষড়যন্ত্রের মোকাবেলা করতে চায়, করবেও। কথিত ওই নেত্রী বিবাহিত, অনেকের সঙ্গে অনৈতিক সম্পর্ক ও মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা রয়েছে। বিভিন্ন পুরুষের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক রয়েছে। সেসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। কে বা কারা ছড়িয়েছে তা আমাদের জানা নেই। ওই নেত্রীর বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। তার কর্মকাণ্ড বাংলাদেশ ছাত্রলীগের মতো ঐতিহ্যবাহী সংগঠনের জন্য লজ্জার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তার ভিত্তিহীন, বানোয়াট ও মনগড়া অভিযোগ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে ছাত্রলীগ কুষ্টিয়া জেলা শাখার নেতা-কর্মীরা।