Home বাংলাদেশ ছেলের পাওনাদারের অপমানে বাবার আত্মহত্যা

ছেলের পাওনাদারের অপমানে বাবার আত্মহত্যা

6

ছেলের পাওনাদারের অপমানে বাবার আত্মহত্যা

ছেলের পাওনাদারদের অপমান সইতে না পেরে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নে আত্মহত্যা করেছেন এক বাবা।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম সোমবার (২৪ জুলাই)এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার সুরদিয়া গ্রাম থেকে ওই ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

অভিযুক্ত ছেলের নাম সাগর দাস।নিহত নির্মল দাস (৫৪) শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের সুরদিয়া গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,নির্মল বাড়ৈগাও বাজারে মাছ বিক্রি করতেন। একই বাজারে তার ছেলে সাগর দাস স্বর্ণালংকার তৈরি ও বন্ধকি ব্যবসা করতেন। সম্প্রতি সাগর বেশ কয়েকজনের স্বর্ণালংকার কম টাকায় বন্ধক রাখেন। পরে তা শ্রীনগর বাজারের সুদের মহাজনদের কাছে দ্বিগুণ টাকায় বন্ধক দিয়ে আবার নিজের কাছেই রেখে দেয়।

এদিকে স্বর্ণালংকার বন্ধক রাখা গ্রাহকরা সাগরের কাছে টাকা ফেরত দিয়ে তাদের স্বর্ণালংকার ফেরত চাইলে গা ঢাকা দেয়। পরে বিষয়টি নিয়ে পাওনাদাররা শনিবার (২২ জুলাই) বিকেলে সাগরের বাবা নির্মলের ওপর চাপ সৃষ্টি করে ও তাকে অপমান করে। এ সময় দাস বাড়িতে ফিরে রাতের কোনো এক সময়ে আম গাছের ডালের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স্থানীয়রা জানান, সাগর দাস প্রায় কোটি টাকা নিয়ে উধাও হয়ে গেছে। পরে পাওনাদারের চাপ ও অপমানে গলায় ফাঁস দিয়ে তার বাবা আত্মহত্যা করেছেন।

রোববার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম।