Home কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সদর উদ্দিন খান সহ...

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সদর উদ্দিন খান সহ বিভিন্ন মহলের শোক, প্রবাসী জয় নেহালের মাতার ইন্তেকাল

11

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সদর উদ্দিন খান সহ বিভিন্ন মহলের শোক, প্রবাসী জয় নেহালের মাতার ইন্তেকাল ।

এস কে সুমন॥ প্রবাসী জয় নেহালের পিতা অধ্যাপক নেহাল স্যারের মৃত্ব্যর মাত্র চার তিন মাস ১৪ দিন পর মাতা রওশন আরা বেগম ইন্তেকাল করেছেন ( ইন্নাল্লিহি ওয়াইন্নাল্লিহি রাজেউন) মৃত্ব্যকালে মরহুমার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি বড় পুত্র হাসিব নেহাল রিনেট ও রাকিব নেহাল জয়সহ দুই পুত্র, পুত্রবধু, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। আমেরিকার সময় সোমবার দুপুর ২টায় তিনি আমেরিকার বোষ্টনে একটি বে-সরকারী হাসপাতালে বার্ধক্যজনিত কারণে নানা সমস্যায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। শুক্রবার বোষ্টনে মরহুমার প্রথম নামাজে জানাযা অনুষ্টিত হবে। তাঁর পুত্র জয় নেহাল জানান, মায়ের শেষ ইচ্ছে অনুযায়ী তাঁকেও কুষ্টিয়া পৌর গোরস্থানে আমাদের সদ্য প্রয়াত পিতা নেহাল উদ্দিনের পাশে শায়িত হবেন। মায়ের ইচ্ছে অনুযায়ী তাঁকেও আমরা বাংলাদেশে এনে কুষ্টিয়া পৌর গোরস্থানে দাফন করবো ইনশাল্লাহ। পরবর্তিতে কুষ্টিয়ায় জানাযা ও দাফনের সময় জানানো হবে। উল্লেখ্য, গত ৪ এপ্রিল সকাল সাড়ে ৮টায় আমেরিকার বোষ্টনে পিতা অধ্যাপক শেখ নেহাল উদ্দিন স্যার ইন্তেকাল করেন। পরবর্তিতে তাকে বোষ্টন থেকে কুষ্টিয়া কেন্দ্রীয় ঈদগাহে নামাজে জানাযা শেষে পৌর গোরস্থানে তাঁকে দাফন করা হয়। প্রবাসী জয় নেহালের মাতা রওশন আরা বেগমের মৃত্ব্যতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন, সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সদর উদ্দিন খান। কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী ও তার পরিযদ বৃন্দ।

হাটশ হরিপুর ইউনিয়নের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন। চেয়ারম্যান এম মোস্তাক হোসেন মাসুদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুস্তাফিজুর রহমান মিলন।বিভিন্ন মহল শোক বার্তা দিয়েছেন।

কুষ্টিয়া সরকারী কলেজের প্রাক্তন অধ্যাপক প্রয়াত শেখ নেহাল উদ্দিনের স্ত্রী ও আমেরিকা প্রবাসী রাকিব নেহাল রিনেট ও হাসিব নেহাল জয়’র মাতা রওশন আরা বেগমের মৃত্ব্যতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন, সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সদর উদ্দিন খান। কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী ও তার পরিযদ বৃন্দ |

হাটশ হরিপুর ইউনিয়নের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন। চেয়ারম্যান এম মোস্তাক হোসেন মাসুদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুস্তাফিজুর রহমান মিলন। শোক বার্তায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। শোক বার্তায় তিনি উল্লেখ করেছেন। অধ্যাপক শেখ নেহাল উদ্দিন একজন গুনী শিক্ষক ছিলেন। তার চলে যাওয়ার এত স্বল্প সময়ে আবারও তাঁর স্ত্রীর প্রয়ানে পুরো পরিবার আজ অত্যান্ত মর্মাহত। এই শোকাহত পরিবারের সাথে আমরাও কুষ্টিয়াবাসী শোকাহত। তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহপাকের কাছে বিশেষ দোয়া চেয়েছেন।