Home বাংলাদেশ ট্রেনে কাটা পড়ে ২ বাকপ্রতিবন্ধীর মৃত্যু 

ট্রেনে কাটা পড়ে ২ বাকপ্রতিবন্ধীর মৃত্যু 

203

ট্রেনে কাটা পড়ে ২ বাকপ্রতিবন্ধীর মৃত্যু

ট্রেনে কাটা পড়ে ২ বাকপ্রতিবন্ধীর মৃত্যুর ঘটনা ঘটেছে ফরিদপুরের বোয়ালমারীতে। এ দুর্ঘটনায় জাহিদ মিয়া নামে অপর এক বাকপ্রতিবন্ধী আহত হয়েছেন।

১ জানুয়ারি রোববার বেলা ১টার দিকে উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর বদ্যিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বোয়ালমারী পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ কামারগ্রামের সাখাওয়াত শেখের ছেলে মিজু শেখ ও উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা গ্রামের লুৎফর মিয়ার ছেলে জাকারিয়া নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর বদ্যিপাড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে বাকপ্রতিবন্ধী জাহিদ মিয়ার কাছে বিভিন্ন সময় বিভিন্ন স্থান থেকে সমবয়সী বাকপ্রতিবন্ধীরা সঙ্গ দিতে আসতো। বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রাম থেকে মিজু শেখ ও গুনবহা ইউনিয়নের গুনবহা গ্রামের জাকারিয়া রোববার সকালে জাহিদের কাছে যায়। তারা জাহিদের বাড়ির পাশের রেললাইনের ওপর বসে গল্প করছিলেন। এমন সময় বোয়ালমারী রেলস্টেশন থেকে প্রায় ৪ কিলোমিটার দূরে বনচাকি বদ্যিপাড়া নামক স্থানে রাজবাড়ী থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়াগামী আন্তঃনগর ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মিজু ও জাকারিয়া মারা যান।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ট্রেনের ধাক্কায় জাহিদ পাশে ছিটকে পড়ায় প্রাণে বেঁচে যান তিনি। তবে দুই বন্ধুকে হারিয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে দুর্ঘটনার পরপরই জাহিদ আত্মহত্যার চেষ্টা করে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।