Home বাংলাদেশ ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২ 

ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২ 

148

ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২

১২ জানুয়ারি বৃহস্পতিবার রাতে কুমিল্লার মুরাদনগরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন উপজেলার দারো ইউনিয়নের পালাসুতা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায় রাত সাড়ে ১১টার দিকে উপজেলার হিরার কান্দা গ্রাম থেকে মাইকে ঘোষণা দেওয়া হয় বিভিন্ন স্থানে গণডাকাতি হচ্ছে। এ খবরে গ্রামবাসী সর্তক অবস্থানে থাকে। একপর্যায়ে পালাসুতা গ্রামে একটি মাহফিলের মাইক থেকে ঘোষণা দেওয়া হয় গ্রামে ডাকাত ঢুকেছে। পরে স্থানীয়রা নাবুমিয়ার বাড়িতে আশ্রয় নেওয়া বহিরাগত তিন যুবককে আটক করে গণপিটুনি দিলে তারা গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ তিনজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে দুজনকে মৃত ঘোষণা করা হয়। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

রাতে তিন ‘ডাকাতকে’ গণপিটুনি দেওয়া হয়েছে। খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুজন মারা গেছেন বলে জানান দারো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ।

নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত একজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার।