Home বাংলাদেশ ডাকাত সন্দেহে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ডাকাত সন্দেহে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

6

ডাকাত সন্দেহে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

গাজীপুরে ডাকাত সন্দেহে আছাবুদ্দিন মোল্লা (৬৫) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আছাবুদ্দিন মোল্লা কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার কালুয়ারচর গ্রামের মৃত পাশান মোল্লার ছেলে। এ ঘটনায় নুর হাসান ৪০ নামে আরও এক ব্যক্তি আহত হয়েছেন।

সদর থানার মজলিসপুর কাজীপাড়া ব্রিজের সেলুঘাটের পশ্চিম পাশে শনিবার (৫ আগস্ট) এ ঘটনা ঘটে। এ দিন দিবাগত রাত আড়াইটার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এলাকাবাসী সূত্রে জানা যায় ,শনিবার রাত আড়াইটার দিকে গাজীপুর মহানগরের সদর থানা এলাকার মজলিসপুর কাজীপাড়া ব্রিজের সেলুঘাটের পশ্চিম পাশে একটি ইঞ্জিন চালিত নৌকাকে থামাতে সংকেত দেয় এলাকাবাসী। তবে নৌকাটি না থেমে গতি বাড়িয়ে দিয়ে চলতে থাকে। পরে স্থানীয়রা নৌকাটিকে লাঠিসোঠা নিয়ে ধাওয়া করে এবং ঢিল ছুঁড়তে থাকে। পরে স্থানীয়রা ধাওয়া করে নৌকাটি থামায় এবং নৌকায় থাকা আছাবুদ্দিন মোল্লা ও নুর হাসানকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই আছাবুদ্দিনের মৃত্যু হয়।

খবর পেয়ে রাতে ঘটনাস্থল থেকে আছাবুদ্দিন মোল্লার মরদেহ উদ্ধার করা হয়। আহত অবস্থায় নুর হাসানকে হাসপাতালে নেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি মো. জিয়াউল ইসলাম।