Home কুষ্টিয়া ঢাকায় পুলিশ হত্যা ও বিচারপতির বাসভবনে হামলাকারীরা দৌলতপুর বি এন পি’র ক্যাডার...

ঢাকায় পুলিশ হত্যা ও বিচারপতির বাসভবনে হামলাকারীরা দৌলতপুর বি এন পি’র ক্যাডার :বললেন টোকেন চৌধুরী

10

ঢাকায় পুলিশ হত্যা ও বিচারপতির বাসভবনে হামলাকারীরা দৌলতপুর বি এন পি’র ক্যাডার :বললেন টোকেন চৌধুরী

দৌলতপুর প্রতিনিধি

কুষ্টিয়া দৌলতপুর উপজেলা যুবলীগের আয়োজনে দেশব্যাপী জামাত বিএনপির নৈরাজ্য অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ শে অক্টোবর) সন্ধ্যা ৭ টা সময় দৌলতপুর বাজার চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বক্তিয়ার রহমান বাচ্চুর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী।

এ সময় আর উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহেরুল ইসলাম, সদস্য মামুন কবিরাজ, আওয়ামীলীগ নেতা ঝন্টুর রহমান রিক্ত, সাইদুল ইসলাম মেম্বার, সাবেক ছাত্রনেতা আব্দুল মজিদ, ছাত্রলীগ নেতা মাঈনুল হাচান শান্ত, বাদশা, সোহাগ প্রমূখ।


প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ সকল সময় রাজপথ ছিল এবং থাকবে। দৌলতপুরে কোথাও বি এন পি কে নৈরাজ্য, আগুন, সন্ত্রাস করতে দেওয়া হবেনা। আপনারা ইতিমধ্যে দেখেছেন বি এন পি’র সন্ত্রাসীরা বাচ্চু মোল্লার নেতৃত্বে গত ২৮ তারিখে ঢাকায় গিয়ে পুলিশ হত্যা ও প্রধান বিচারপতির বাসভবনে হামলা করে এসেছে যা ভিডিও ফুটেজ ও ছবি আছে। প্রশাসনের কাছে অনুরোধ আপনারা ফুটেজ দেখে দেখে তাদের আটক করেন। এবং আমি কথা দিচ্ছি এই দৌলতপুরে কোথাও কোন বি এন পি কে নৈরাজ্য, আগুন, সন্ত্রাসীর খেলা খেলতে দিবো না। এসময় তিনি নৌকার পক্ষে সকলকে এক যোগে কাজ করার আহ্বান করেন।