Home বাংলাদেশ তাঁতী লীগের নেতাকে গুলি করে হত্যা, গুলিবিদ্ধ ১

তাঁতী লীগের নেতাকে গুলি করে হত্যা, গুলিবিদ্ধ ১

10

তাঁতী লীগের নেতাকে গুলি করে হত্যা, গুলিবিদ্ধ ১

তাঁতী লীগ নেতা রানা আকবর মোল্লাকে গলা কেটে ও গুলি করে নরসিংদীতে এলাকায় আধিপত্য ও পূর্ব শত্রুতার জের ধরে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন তার সহযোগী তুষার।

কাউরিয়াপাড়া পৌর ঈদগাহের পাশে ওই ঘটনা ঘটে সোমবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে।কাউরিয়াপাড়া মাহল্লার আলী আকবর মোল্লার ছেলে

নিহত রানা মোল্লা এবং শহর তাঁতী লীগের নেতা ছিলেন। অপর আহত তুষার একই ওয়ার্ডের সাবেক কাউন্সিল নজরুল ইসলামের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, পূজা দেখে ফেরার পথে রাত ৮টার দিকে নরসিংদী পৌর ঈদগাহর সামনে আসা মাত্রই আগে থেকে ওঁৎ পেতে থাকা অস্ত্রধারী সোহেল, সজিব ইব্রাহিম নামে সন্ত্রাসীরা এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে রানা মাটিতে লুটিয়ে পড়লে খুব কাছ থেকে মাথায় গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এসময় রানার সঙ্গে থাকা তুষার নামে যুবক গুরতর আহত হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রানা মিয়াকে মৃত ঘোষণা করে। গুরুত্বর আহত অবস্থায় তুষারকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

স্থানীয়রা পরে তাদের দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় তুষারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকার আধিপত্য ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা ওই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ঘটনার পরপরই জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু করা হয়েছে। সহিংসতা এড়াতে এলাকার পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন চন্দ্র সরকার।