Home বাংলাদেশ তুচ্ছ ঘটনায় রনজিৎ রায় নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা

তুচ্ছ ঘটনায় রনজিৎ রায় নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা

13

তুচ্ছ ঘটনায় রনজিৎ রায় নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা

রনজিৎ রায় (৮৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে ও কুপিয়ে নৃশংসভাবে গোপালগঞ্জে চোখের ওপর টর্চ লাইটের আলো পড়াকে কেন্দ্র করে হত্যা করা হয়েছে। এসময় তাঁর ছেলে ঝন্টু রায়কে মারধর ও কুপিয়ে আহত করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে সদর উপজেলার উরফি ইউনিয়নের উরফি গ্রামের মালোপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রনজিৎ রায় একই গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার রাতে রনজিৎ রায়ের ছেলে বাবু রায় উরফি গ্রামে মালোপাড়া সেতুর ওপর বসে ছিলেন। এ সময় বাবু ওই সেতুর ওপর থাকা মিল্টন খাঁর চোখের ওপর টর্চ লাইটের আলো ফেলেন। এতে ক্ষিপ্ত হয়ে বাবুকে চড় মারে মিল্টন। পরে বাবু বাড়িতে গিয়ে বাবা রনজিৎ রায় ও তাঁর অপর ভাইকে ডেকে নিয়ে আসেন। পরে তারা বাবুকে মারার কারণ জানতে চাইলে মিল্টন ও সহযোগীদের সঙ্গে বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে মিল্টন ও তার সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে রনজিৎ রায় ও তাঁর ছেলেদের ওপর হামলা চালায়। এ সময় রনজিৎ রায় ও ঝন্টু রায়কে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ বেড জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রনজিৎ রায়কে মৃত ঘোষণা করেন।

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর।

খবর পেয়ে ভুক্তভোগীদের দেখতে হাসপাতালে যান গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল ইসলাম।